• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

সাবেক স্বামীর সাথে পরকীয়ায় বাধা! বর্তমান স্বামীকে খুন


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম সাবেক স্বামীর সাথে পরকীয়ায় বাধা! বর্তমান স্বামীকে খুন
সংগৃহীত ছবি

সাবেক স্বামীর সাথে পরকীয়ার জেরে বর্তমান স্বামীকে হত্যার ঘটনায় স্ত্রীসহ তার সাবেক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নিহত আশিকের স্ত্রী জাকিয়া সুলতানা ও তার সাবেক স্বামী রুবেল মিয়া।

জাকিয়া সুলতানাকে গ্রেফতারের পর তার তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে সাবেক স্বামী রুবেলকে নগরীর বলাশপুর থেকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন জানান, গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় জাকিয়া সুলতানা স্বামী আশিককে কেওয়াটখালি রেললাইনের পাশে নিয়ে যায়। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেললাইনের পাশে তার সাবেক স্বামী রুবেল চাকু দিয়ে উপুর্যুপরি আঘাত করে আশিককে হত্যা করে মরদেহ ফেলে যায়। পরে রাত দেড়টায় পুলিশ লাশ উদ্ধার করে।

আরো পড়ুন: স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে মধ্যযুগীয় কায়দায় যৌন নির্যাতন

নিহত আশিকের বাবা আলাল উদ্দিন এ ঘটনায় (১৬ ফেব্রুয়ারি) রাতে নিজে বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় হত্যা মামলা করেন।

এদিকে ঘটনার বিষয়ে নিহতের স্বজনরা জানায়, জাকিয়া সুলতানা রুবেলকে ডিভোর্স দিয়ে প্রেম করে বলাশপুর এলাকার আশিককে বিয়ে করে। কিন্তু, বিয়ের দুই বছর পর আবারও রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন জাকিয়া সুলতানা। রুবেলকে আবারও বিয়ে জন্য স্বামী আশিককে হত্যার পরিকল্পনা করে জাকিয়া। 

আরো পড়ুন: ডিউটি বাদ দিয়ে ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন ডাক্তাররা: হাইকোর্ট

স্বজনরা আরো জানায়, সেই পরিকল্পনা মোতাবেক ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যার পর আশিককে কেওয়াটখালি রেললাইনের পাশে নিয়ে যান জাকিয়া সুলতানা। সেখানেই আশিককে চাকু দিয়ে উপুর্যুপরি কুপিয়ে হত্যা করে রুবেল।

ঘটনার বিষয়ে পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন আরো বলেন, জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে নিহতের স্ত্রী জাকিয়া সুলতানাকে আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতেই রুবেলকে নগরীর বলাশপুর থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল হত্যার কথা স্বীকার করেচেন। পরে দুপুরে নগরীর কেওয়াটখালি এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু জব্দ করা হয়।

একটিভ নিউজ