• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

ধর্ষণের পর বোনকে রেখে পালিয়ে গেলো ভাই


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম ধর্ষণের পর বোনকে রেখে পালিয়ে গেলো ভাই
প্রতীকী ছবি

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জের মোনহরপুরে ১০ বছরের এক বাকপ্রতিবন্ধী শিশুকে তার চাচাতো ভাই ধর্ষণের করেছে। এ অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বুধবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে শিশুর চাচাতো ভাই সৈকতকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। তবে পুলিশ এখনও অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি।

আরো পড়ুন: ধর্ষণকান্ডে মীমাংসার বুদ্ধি দিয়ে ফেঁসে গেল পুলিশ

প্রতিবন্ধী ওই শিশুর বাবা ও মা  সংবাদমাধ্যমকে জানান, গেলো মঙ্গলবার প্রতিবন্ধী মেয়েকে ঘরে একা রেখে সকালে ঋণের কিস্তি দিতে যায় তারা। এ সুযোগে ঘরে ঢুকে শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে সৈকত। বাকপ্রতিবন্ধী হওয়ায় চিৎকারও দিতে পারেনি ভিকটিম শিশুটি। দুপুরে তার মা বাড়িতে ফিরলে সৈকতকে দ্রুত বাড়ি থেকে বের হয়ে যেতে দেখে। পরে ঘরে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় শিশুটি কাতরাচ্ছে। তাকে জিজ্ঞাসা করলে আকার-ইঙ্গিতে শিশুটি তার মাকে বিষয়টি বলে। পরে তাকে দ্রুত লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরো পড়ুন: নিজের ভাগ্নীকে অপহরনের পর রাতভর ধর্ষণ!

এ তথ্য নিশ্চিত করে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম ফজলুল হক সংবাদমাধ্যমকে জানান, ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা দিলে শিশুটিকে আদালতের মাধ্যমে হাসপাতালে শারীরিক পরীক্ষা করানো হয়। একইসঙ্গে তার বাড়ি থেকে আলামত জব্দ করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

একটিভ নিউজ