• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

ময়মনসিংহে যাত্রা শুরু হল সবুজ বাংলা কুরিয়ার সার্ভিসের


আনোয়ার সাদত জাহাঙ্গীর | ময়মনসিংহ প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম ময়মনসিংহে যাত্রা শুরু হল সবুজ বাংলা কুরিয়ার সার্ভিসের

ময়মনসিংহে সবুজ বাংলা কুরিয়ার সার্ভিসের নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে নগরীর সারদা ঘোষ রোডের জুবেদা কুঠিরে জেলা সদর অফিস উদ্বোধন করেন সবুজ বাংলা কুরিয়ার সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মাহমুদুল হাসান।

আরো পড়ুন:ধর্ষণকান্ডে মীমাংসার বুদ্ধি দিয়ে ফেঁসে গেল পুলিশ

এসময় কুরিয়ার সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মাহমুদুল হাসান বলেন, আশা করছি ময়মনসিংহের সকল শ্রেণী-পেশার মানুষ এ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তাদের যাবতীয় জিনিস আদান-প্রদান করতে পারবেন।

আরো পড়নঃ কাদের মির্জা-বাদল গ্রুপের সংঘর্ষে পুলিশের গুলি

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ শওকত উসমান লিটন বলেন, নতুন কুরিয়ার সার্ভিস হিসেবে কাজের গুণগত মান বাড়াতে হবে।

আরো পড়নঃ মাইকিং করে জাবি শিক্ষার্থীদের উপর হামলা: পাল্টা হামলায় যাচ্ছেন ৪ শতাধিক শিক্ষার্থী

নাসিরাবাদ কলেজের অধ্যক্ষ আহমেদ শফিকের সভাপতিত্বে ও সবুজ বাংলা কুরিয়ার সার্ভিসের এজেন্ট প্রভাষক মোঃ মাসুম বিল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন সরকারি হালুয়াঘাট শহীদ স্মৃতি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব অধ্যাপক মোহেববুর রহমান মুকুল, ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী।

আরো পড়ুন: নতুন চমক নিয়ে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা 

সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস লিমিটেডের ময়মনসিংহ শাখার এজেন্ট প্রভাষক মোঃ মাসুম বিল্লাহ বলেন, বর্তমান সময়ে প্রতিযোগিতা করে গ্রাহকদের মন জয় করতে হয়। এর জন্য শতভাগ সততা ও ভালো সার্ভিস দিতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।  ময়মনসিংহের বেশ কয়েকটি কুরিয়ার সার্ভিস রয়েছে। আশা করছি আমাদের এই কুরিয়ার সার্ভিস সবচেয়ে দ্রুত সার্ভিস দিতে পারবে। এর জন্য আমরা পরিকল্পনা করে সকল কাজ ইতিমধ্যে সম্পন্ন করেছি। কেউ একবার এই কুরিয়ার সার্ভিসের সুবিধা পেলে আবার সেবা নিতে আসবেন বলে আশা ব্যক্ত করেন তিনি।

আরো পড়নঃ ধর্ষণের ভিডিও ছড়িয়ে পড়ার ভয়ে দুই বছর শারীরিক সম্পর্কে বাধ্য হন ছাত্রী

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তাজুল আলম, অধ্যাপক আলহাজ্ব মাহফুজুর রহমান, সিটি কর্পোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শরাফ উদ্দিন, সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস লিমিটেডের ডিজিএম এবিএম রেজাউল ইসলাম রেজা, সমাজসেবক আলহাজ্ব মোঃ রুহুল আমীন।

একটিভ নিউজ