• ঢাকা
  • শুক্রবার, ০৫ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

জমি নিয়ে বিরোধ, মাকে পিটিয়ে আহত করল ছেলে


| পাবনা প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম জমি নিয়ে বিরোধ, মাকে পিটিয়ে আহত করল ছেলে
ভুক্তভোগী

পাবনার আটঘরিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সৎ ছেলে জিল্লু গং লাঠি দিয়ে তার বড় মা আনোয়ারা খাতুন(৩৮)কে বেদম মারপিট করে গুরুতর আহত করেছে। আহত অবস্থায় তাকে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বর্তমানে আটঘরিয়া হাসপাতালে ২৪নং ব্রেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আজ শুক্রবার সকাল সাড়ে এগারোটার সময় নাদুড়িয়া সরাবাড়িয়া গ্রামে তার বাড়ীতে এঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলা মাজপাড়া ইউনিয়নের আলেফ মন্ডল মৃত্যুর আগে সাড়ে ২৪ শতাংশ জমি রেজি: করে দেয় স্ত্রী আনোয়ারা খাতুনকে। এই বাড়ীর জমি নিয়ে আনোয়ারা খাতুনকে সৎ ছেলে জিল্লু, জয়নাল, আয়নালের সাথে মাঝে মধ্যেই বিরোধ চলে আসতো। এক পর্যায় ঘটনার দিন সকালে সৎ ছেলে জিল্লু, জয়নাল, আয়নাল লাঠিশোটা ধারালো অস্ত্র দিয়ে তাকে ব্যাপক মারপিট ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে আহতের বড় ভাই আলাউদ্দিন খবর পেয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করেন।

আরো পড়ুন: মাইকিং করে জাবি শিক্ষার্থীদের উপর হামলা: পাল্টা হামলায় যাচ্ছেন ৪ শতাধিক শিক্ষার্থী

আহতের ভাই আলাউদ্দিন জানান, আমার বোনের জয়গার উপর জিল্লু, জায়নাল ও আয়নাল গং জোরপূর্বক ঘর তুলছিলেন। এসময় আমার বোন তাদেরকে বাধা দিলে তার ক্ষিপ্ত হয়ে লাঠিশোঠা দিয়ে ব্যাপক মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। তার শরীরের বিভিন্ন স্থানে ফোলা আঘাতের দাগ রয়েছে। সে আটঘরিয়া হাসপাতালে মৃত্যুর সাতে পাঞ্জা লড়ছে। 

এ ঘটনায় আটঘরিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

একটিভ নিউজ