×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পাশের ঘরে নিয়ে ধর্ষণ!


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পাশের ঘরে নিয়ে ধর্ষণ!
প্রতীকী ছবি

এবার স্বামীকে ঘরের ভেতর আটকে রেখে স্ত্রীকে পাশের ঘরে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগের ভিত্তিতে গতকাল শুক্রবার দুপুরে দু’জনকে গ্রেপ্তার করে।

সম্প্রতি গাজীরের কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার উত্তর গজারিয়া এলাকার সিরাজের ছেলে ফারুক (৩৩) ও একই এলাকার নারায়ণ চন্দ্র সরকারের ছেলে অর্পূব কুমার দিপু (৩২)।

আরো পড়ুন: টিকাদানে ভিআইপি সুবিধা, পদ হারালেন আর্জেন্টিনার স্বাস্থ্যমন্ত্রী

ঘটনার বিষয়ে পুলিশ ও পরিবার সূত্র জানায়, দীর্ঘদিন আগে টাঙ্গাইল জেলা থেকে জীবিকার উদ্দেশ্যে কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকায় রাম প্রসাদের বাড়ি ভাড়া নিয়া বসবাস করে আসছিল। ধর্ষিতার স্বামী জিন্নাত আলী পেশায় একজন রাজমিস্ত্রি। গেলো বুধবার সন্ধ্যায় ফারুক, আলমগীর, সাব্বির, রুপ কুমার, সুজন, অর্পূবসহ কয়েকজন মিলে রাম প্রসাদের বাসায় যেয়ে স্বামী জিন্নত আলীকে একটি কক্ষে নিয়ে মারপিট করতে থাকে।

আরো পড়ুন: এবার প্রকাশে দুই পুলিশকে গুলি করে হত্যার ভিডিও ভাইরাল (ভিডিও)

পুলিশ ও পরিবার সূত্র আরো জানায়, তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। এ সময় তার স্ত্রীকে জোরপূর্বক পাশের কক্ষে নিয়ে ফারুক ধর্ষণ করেন। পরে তার ডাকচিৎকারে আশেপাশের লোক ছুটে আসলে ধর্ষককারীরা তাদেরকে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে ধর্ষিতা বাদী হয়ে কালিয়াকৈর ধানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র্ধষণের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ডেস্ক / একটিভ নিউজ