×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

শরণখোলায় কলাইক্ষেত থেকে নারীর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার


আবু-হানিফ | বাগেরহাট প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম শরণখোলায় কলাইক্ষেত থেকে নারীর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার

বাগেরহাটের শরণখোলার গলায় ফাঁস লাগানো অর্ধনগ্ন অবস্থায় এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় ৬টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন কলাইক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। স্থানীয়রা কেউ লাশের পরিচয় সনাক্ত করতে পারেনি বলে জানিয়েছে পুলিশ। 

আরো পড়নঃ পূবাইলে আপন ভূবনের সুনাম নষ্ট করছে কুচক্রী মহল

পুলিশ আরো জানায়, বিকেলে গ্রামের শিশুরা কলাই ক্ষেতে খেলতে গিয়ে প্রথমে লাশটি দেখে লোকজনকে জানায়। নারীর ডান কান সম্পূর্ণ বিচ্ছিন্ন। চোখমুখ ক্ষতবিক্ষত। গায়ে বোরখা পরিহিত। লাশের পাশে পাজামা, ছাতা ও স্যান্ডে পড়ে রয়েছে। খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। 

রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়রাম্যান আসাদুজ্জামান মিলন জানান, অর্ধনগ্ন লাশের শরীরে ধর্ষণের আলামত রয়েছে। হয়তো ওই নারীকে সংঘব্ধ ধর্ষণের পর হত্যার করে কলাইক্ষেতে ফেলে রাখা হয়েছে। এলাকার কেউ তার পরিচয় জানাতে পারেনি। 

আরো পড়নঃ চুয়াডাঙ্গায় স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী আটক

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধের পাশোকলাইক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। হত্যার আগে ধর্ষণের শিকার হতে পারে নারী। শুক্রবার রাতে হত্যাকান্ডটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

ডেস্ক / একটিভ নিউজ