• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

ইউপি নির্বাচন করছেন মাদক কারবারী, গ্রোপ্তার করেও ছেড়ে দিলেন ওসি


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম ইউপি নির্বাচন করছেন মাদক কারবারী, গ্রোপ্তার করেও ছেড়ে দিলেন ওসি
প্রতীকী ছবি

মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় এক মাদক কারবারীকে। এরপর ওই মাদক কারবারী ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করবেন জানার পর তাকে হাজত থেকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে ঠাকুরগাঁওয়ের হরিপুর থানার ওসি আরঙ্গজেবের বিরুদ্ধে।

এ ঘটনা ঘটেছে গত ৭ ফেব্রুয়ারি। তবে ঘটনার বিষয়টি ধামাচাপা দেয়ায় তা প্রকাশ পেতে দেরি হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি)  স্থানীয় কয়েকটি অনলাইন পত্রিকায় বিষয়টি প্রকাশ হলে এ নিয়ে সমালোচনার ঝড় শুরু হয়।

এ বিষয়ে শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টায় হরিপুর থানার এসআই আবু ঈসা মুঠোফোনে সাংবাদিকদের বলেন, গত ৭ ফেব্রুয়ারি সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ১শ’ বোতল ফেনসিডিল সহ হরিপুর উপজেলার গেদুড়া কিসমত গ্রামের নূহু মোহাম্মদের ছেলে মহসিন আলীকে (৩২) আটক করি। এরপরে ওসি স্যারের উপস্থিতিতে তাকে জিজ্ঞাসাবাদ করলে একই উপজেলার গেরুয়াডাঙ্গী গ্রামের উসমান গণির ছেলে আব্দুর রহিমসহ আরও ৫ জন এই মাদক ব্যবসার সঙ্গে সংশ্লিষ্টতা রয়েছে বলে স্বীকার করে। যাহার ভিডিও রেকর্ড আমার কাছে রয়েছে।

আরো পড়ুন: তামিমা চার বিয়ে করলেও স্বামী তিনজন!

এসআই আবু ঈসা আরো জানান, জিজ্ঞাসাবাদের পর ওসি স্যারের নির্দেশে সঙ্গীয় ফোর্সসহ ওইদিনই রাতে উপজেলার ঠাকিঠুকি বাজার থেকে আব্দুর রহিমকে আটক করে হাজতে রাখি। মামলার কাগজপত্র ও আনুসঙ্গিক কাজ শেষ করে পরদিন সকালে আসামিদের আদালতে নিয়ে যাওয়ার সময় দেখি হাজতে রহিম নামের আসামি নেই।

আরো পড়ুন: নাসির রাকিব ছাড়াও আরো এক স্বামীর খোঁজ মিলল তামিমার

এ বিষয়ে ওসি স্যারকে জিজ্ঞাসা করা হলে তিনি আমাকে বলেন, রহিমের পরিবারের লোকজন এসে কান্নাকাটি করছিল, সে আগামীতে ইউপি নির্বাচনে অংশ নিবে, তাই মুচলেকা নিয়ে ছেড়ে দিছি।’ তুমি বাকি ৫ জনের নামে মামলা দিয়ে আসামি মহসিনকে আদালতে নিয়ে যাও- বলেও উল্লেখ করেন আবু ঈসা।

এদিকে ঘটনার বিষয়ে হরিপুর থানার ওসি এস এম আরঙ্গজেব জানান, আব্দুর রহিমের পরিবারের লোকজনের কাছে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তীতে এই ধরণের কোনো অভিযোগ পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটিভ নিউজ