• ঢাকা
  • শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭
Active News 24

পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাড়িতে গৃহকর্মীর ঝুলন্ত মৃতদেহ


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাড়িতে গৃহকর্মীর ঝুলন্ত মৃতদেহ
প্রতীকী ছবি

পিরোজপুর জেলা শহরের সার্জিকেয়ার ক্লিনিকের পিছনে প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুল শিক্ষিকার বাসা থেকে এক শিশু গৃহপরিচারিকার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম স্বপ্না ওরফে রোজি (১১)।

রবিবার(২১ ফেব্রুয়ারি) বিকেলে পিরোজপুর সদর থানা পুলিশ মাহমুদা আক্তার মেরি নামের ওই স্কুল শিক্ষিকার বাড়ির রান্নাঘর থেকে মৃতদেহটি উদ্ধার করে। 

আরো পড়ুন: কিশোরের সাথে শত্রুতা! ডেকে নিয়ে গলা কেটে হত্যা

জানা যায়, স্বপ্না সদর উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুর রাজ্জাক সরদারের মেয়ে। চার বছর ধরে স্বপ্না ওই স্কুল শিক্ষিকার বাসায় গৃহপরিচারিকার কাজ করছিল। স্বপ্নার মা ও বাবার মধ্যে বিচ্ছেদ হওয়ার পর তার বাবা ঢাকায় অবস্থান করছেন। আর স্বপ্না এবং স্কুল শিক্ষিকা মেরি দুজন ওই বাড়িতে থাকছেন। দুমাস আগে স্কুল শিক্ষিকার বাড়ি ছেড়ে স্বপ্না তার গ্রামের বাড়ি দুর্গাপুরে চলে গিয়েছিল বলে জানান নিহত স্বপ্নার চাচা হাবিবুর রহমান। এরপর আবারো ওই স্কুল শিক্ষিকার অনুরোধে পুনরায় তাকে ওই বাড়িতে পাঠানো হয়। 

এরপর রবিবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে ওই শিক্ষিকার ঘরের রান্নাঘরের সিলিং এর সাথে ঝুলন্ত অবস্থায় স্বপ্নার মৃতদেহ উদ্ধার করা হয়। তবে তার মৃত্যুর বিষয়টি অত্যন্ত সন্দেহজনক বলে দাবি স্বজনদের। তাই বিষয়টি তদন্ত করে হত্যার প্রকৃত কারণ উদঘাটনের দাবি তাদের।

আরো পড়ুন: এবার প্রকাশে দুই পুলিশকে গুলি করে হত্যার ভিডিও ভাইরাল (ভিডিও)

এঘটনার সত্যতা নিশ্চিত কর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, খবর পাওয়ায় মাত্র পুলিশ বিকেল সাড়ে ৫টার দিকে ওই মেয়েটির মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে মনে হলেও মৃতদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মেয়েটির মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান তিনি। 

তিনি আরও জানান, এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া প্রক্রিয়াধীন। 

একটিভ নিউজ