×
  • ঢাকা
  • সোমবার, ০৮ মার্চ, ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
Active News 24

মরাখাল উজ্জীবিত করতে পুনঃখনের বিকল্প নাই: আফিল উদ্দীন এমপি 


সুমনা আফরোজ | যশোর জেলা প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম মরাখাল উজ্জীবিত করতে পুনঃখনের বিকল্প নাই: আফিল উদ্দীন এমপি 

বিলের ধান সংগ্রহ করতে চাষীদের অনেক কষ্ট পোহাতে হয়। মরাখাল নতুন করে উজ্জীবিত করতে খাল পুনঃখনের বিকল্প নাই। তাই খাল পুনঃখনন করে নতুন রাস্তা তৈরি করতে হবে। যাতে করে এই এলাকার কৃষকরা তাদের অতি কষ্টে অর্জিত ফষল যেন সহজ ভাবে ঘরে তুলতে পারে। 

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) শার্শার চটকাপোতা খাল হতে কন্যাদাহ বাওড় পর্যন্ত খাল পুনঃখনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন এমপি। বেলা ১১টার সময় বেলুন উড়িয়ে এবং দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  খাল খননের শুভ সুচনা করেন এমপি শেখ আফিল উদ্দীন। 

আরো পড়নঃ পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাড়িতে গৃহকর্মীর ঝুলন্ত মৃতদেহ

বৃহত্তর খুলনা-যশোর জেলা ক্ষুদ্রসেচ উন্নয়ন প্রকল্প এবং বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসির বাস্তবায়নে এই খাল পুনঃখনন  কাজের উদ্বোধন করা হয়। চটকাপোতা খাল হতে কন্যাদাহ খাল পুনঃখননের জন্য ঠিকাদারি প্রতিষ্ঠান হিসাবে কাজ করবে ঝিনাইদহের খ্যাতনামা প্রতিষ্ঠান মেসার্স রুপালী ট্রেডার্স।

উক্ত অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বজলুর রহমান, বিএডিসির নির্বাহী প্রকৌশলী মাহাবুব আলম, সহকারী প্রকৌশলী (নির্মাণ) সোহেল রানা, উপ-সহকারী প্রকৌশলী তাপস কুমার দাস, ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সরদার সহ উপজেলা আওয়ামিলীগ, যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ডেস্ক / একটিভ নিউজ