• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

ইজিবাইক আটক করেছিল পুলিশ, সোজা পেটে ছুরি ঢুকিয়ে দিলেন চালক


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম ইজিবাইক আটক করেছিল পুলিশ, সোজা পেটে ছুরি ঢুকিয়ে দিলেন চালক
সংগৃহীত ছবি

পুলিশ ব্যাটারিচালিত ইজিবাইক আটক করায় নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন ওই ইজিবাইকের চালক জুম্মন (৩০)। 

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শিমরাইলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক থেকে ওই ইজিবাইকটি আটক করার পর সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। 

এরপর বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে কতর্ব্যরত ট্রাফিক পুলিশকে জানালে পুলিশ এবং স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় জুম্মনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন ট্রাফিক পুলিশের সদস্যরা।

আরো পড়ুন: ফের লক্ষ্মীপুর, এবার জোর করে মামীকে ধর্ষণ

এ ঘটনার বিষয়ে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশের টিআই শেখ এম এ করিম জানান, সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের ডাচবাংলা ব্যাংক ইউটার্ন এলাকায় নিষিদ্ধ দু'ইটি ব্যাটারিচালিত ইজিবাইক সংঘর্ষ লেগে একটি মহাসড়কের ওপর উল্টে যায়। খবর পেয়ে শিমরাইল এলাকার রেকারের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশের এটিএসআই রাশেদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে ইজিবাইকটি উদ্ধার করে শিমরাইল সাজেদা হাসপাতের পাশে ডাম্পিং স্টেশনে নিয়ে রেখে দেন। 

আরো পড়ুন: স্বামী-সন্তান ছেড়ে নাসিরকে বিয়ে করার কারণ জানা গেলো

শেখ এম এ করিম আরো জানান, এর কিছুক্ষণ পর ইজিবাইক চালক জুম্মন ডাম্পিং ষ্টেশনের পাশে গিয়ে নিজেই তার পেটে ছুরি ঢুকিয়ে দেন। স্থানীয়রা এ ঘটনা দেখে ট্রাফিক পুলিশকে জানালে তারা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় জুম্মনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

অন্যদিকে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের শিমরাইলে রেকারের দায়িত্বে থাকা এটিএসআই রাশেদুল ইসলাম বলেন, আমাদের চোখ ফাঁকি দিয়ে মহাসড়কে ইজিবাইক হুট করে উঠে যায়। আমরা এগুলো আমাদের হেফাজতে নিয়ে জরিমানা করছি।

একটিভ নিউজ