• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

নেত্রকোনার মদনে অগ্নিকান্ডে হ্যাচারি মালিকের সম্বল পুড়ে ছাই


ইকবাল হাসান  | নেত্রকোনা জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৫, ২০২১, ০৯:০৬ পিএম নেত্রকোনার মদনে অগ্নিকান্ডে হ্যাচারি মালিকের সম্বল পুড়ে ছাই

নেত্রকোনার মদন উপজেলা বাররি রামপুর কান্দা পাড়া গ্রামে অগ্নিকাণ্ডে দেশের জনপ্রিয় তুষ হারিকেন পদ্ধতিতে হাঁসের বাচ্চা ফুটানোর হ্যাচারিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে ।

বুধবার (৩ মার্চ) দিবাগত রাত আনুমানিক ১২ টায় হ্যাচারিতে অগ্নিকাণ্ডে ২ হাজার হাঁসের বাচ্চা ও ১৪ হাজার ডিম পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। 

আরো পড়ন:যাত্রাবাড়ীতে দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ!

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বাররি রামপুর কান্দাপাড়া গ্রামে দীর্ঘ ১০ বছর যাবত কামরুল হাসান তুষ ও হারিকেন পদ্ধতিতে হাঁসের বাচ্চা ফুটানোর হ্যাচারীর ব্যবসা করে আসছে। 

গতকাল বুধবার দিবাগত রাতে হ্যাচারিতে কাজ শেষ করে প্রতিদিনের ন্যায় রাতের খাবার দাবার শেষ করে ঘুমিয়ে পরেন।  মধ্যরাতে হ্যাচারিতে আগুন লাগলে প্রতিবেশী লোকজনের ডাকচিৎকার শুনে উঠে আগুন নেভাতে নেভাতে ততক্ষণে তার স্বপ্নের হ্যাচারি পুড়ে ছাই। এ অগ্নিকাণ্ডে কামরুলের তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

হ্যাচারি মালিক কামরুল হাসান বলেন, আমার হ্যাচারি টি আগুনে পোড়ার সাথে সাথে আমার পরিবারের আয়ের একমাত্র উৎসও পুড়ে ছাই হয়ে গেছে। এখন আমার পরিবার নিয়ে কিভাবে চলব? 

আরো পড়ন:আনুশকা’র মৃত্যু: সেক্সটয় ব্যবহার করেছিল দিহান

মদন উপজেলা নির্বাহি কর্মকর্তা বুলবুল আহমেদ জানান, হ্যাচারিতে অগ্নিকাণ্ডের ঘটনা শুনে পিআইও সাহেবকে ঘটনাস্থল পরিদর্শন করার জন্য পাঠিয়েছি। হ্যাচারি মালিক আমাদের নিকট আবেদন করলে তাকে সহযোগিতা করার চেষ্টা করব।

ডেস্ক / একটিভ নিউজ

×
×