• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

ধামইরহাটের নিখোঁজের ১৫ দিন পরও মেলেনি ছাত্রের খোঁজ 


মাসুদ সরকার  | ধামইরহাট নওগাঁ প্রতিনিধি       প্রকাশিত: মার্চ ৫, ২০২১, ১০:০১ পিএম ধামইরহাটের নিখোঁজের ১৫ দিন পরও মেলেনি ছাত্রের খোঁজ 

নওগাঁর ধামইরহাটে আবু সাঈদ (৯) নামে এক মাদ্রাসার ছাত্র নিখোঁজের ১৫ দিন পেরিয়ে গেলেও কোনো সন্ধ্যান পায়নি পরিবার। আবু সাঈদ উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের হাফিজ উদ্দিন বাবুর ছেলে।

আবু সাঈদ গত ১৯ ফেব্রুয়ারি নিজ বাড়ি আগ্রাদ্বিগুন বাজার থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। 

এ ব্যাপারে ২৫ ফেব্রুয়ারি মহাদেবপুর থানায় একটি জিডি দায়ের করা হয়েছে। 

আরো পড়ন: গাইবান্ধায় বাবার হত্যাকারীরা জামিনে বের হয়ে মেয়েকে ধর্ষণ

সাঈদের পরিবার সূত্রে জানা গেছে, ওইদিন বিকেলে আবু সাঈদ এবং প্রতিবেশী মো. মোমিন দুজন মিলে বাসযোগে মহাদেবপুর থানার মাতাজী পয়নারী হাফেজিয়া মাদরাসায় আসার কথা বলে বাড়ি থেকে বের হয়।

তারা ওই মাদ্রারাসার ছাত্র ছিলেন। বাস থেকে নেমে সহপাঠী মো. মোমিন মাদ্রাসায় যায়। এবং আবু সাঈদ সহপাটি মোমিনকে টুপি, গামছা কেনার কথা বলে পাশের মাতাজীহাটে যায়। তার পর হাট থেকে আর মাদ্রাসায় ফিরে আসেনি আবু সাঈদ। সাঈদের শারিরিক ঘঠন গায়ের রং ফর্সা, উচ্চতা প্রায় ৪ ফুট। যে দিন আবু সাঈদ মাদ্রাসা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দিয়েছিল সে দিন তার পরনে কাপড় ছিল  সাদা রঙের পাঞ্জাবি, পাজামা ও টুপি।  আবু সাঈদের সন্ধ্যান না মেলায় হতাশায় ভুগছে পরিবারের সদস্যরা।

আরো পড়ন: যাত্রাবাড়ীতে দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ!

যদি কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধ্যান পেয়ে থাকেন তা হলে ০১৭৯৯-৬২৩৪৩৭ নাম্বার মোবাইল ফোনে যোগাযোগ করতে অনুরোধ করেছেন সাঈদের বাবা হাফিজ উদ্দিন (বাবু)।

ডেস্ক / একটিভ নিউজ

×
×