×
  • ঢাকা
  • সোমবার, ১৭ মে, ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

শ্বশুরকে পিটিয়ে আহত করলেন জামাই!


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২, ২০২১, ০৭:৩২ পিএম শ্বশুরকে পিটিয়ে আহত করলেন জামাই!
সংগৃহীত

বগুড়া জেলার আদমদীঘিতে পথরোধ করে শ্বশুরকে লাঠিপেটা করছেন জামাই। জামাইয়ের বিরুদ্ধে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন শ্বশুর।

জামাই খোরশেদের বিরুদ্ধে শ্বশুর মিরাজ উদ্দিন থানায় শুক্রবার (২ এপ্রিল) দুপুরে এ অভিযোগ করেন।

অভিযোগে জানা গেছে, গত চার বছর আগে উপজেলার ছাতিয়ানগ্রাম হাটখোলার কালামের ছেলে খোরশেদের সঙ্গে পার্শ্ববর্তী মঙ্গলপুর গ্রামের মিরাজ উদ্দিনের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর জামাই খোরশেদ বেকার থাকায় শ্বশুর মিরাজ তাকে নিজ বাড়িতে তিন বছর আশ্রয়ে রাখেন। কিন্তু জামাই নেশাগ্রস্ত হওয়ায় তার মেয়েকে প্রায় নির্যাতন করেন। গত সোমবার স্ত্রীকে মারপিট করে বাড়ি থেকে চলে আসেন খোরশেদ। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুর আড়াইটায় শ্বশুর মিরাজ তিলকপুর যাওয়ার উদ্দেশে অটোভ্যানযোগে ছাতিয়ানগ্রামের ইসবপুর মোড়ে পৌঁছালে জামাই খোরশেদ, তার ফুফাতো ভাই আসলাম ও সাগর হোসেনসহ আরও বেশ কয়েকজন ভ্যানটির গতিরোধ করেন এবং তাকে মারপিট করে আহত করেন। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করেন।

আরো পড়ুন: স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে লাশ হলে জুলেখা

শ্বশুর মিরাজ অভিযোগ করে সংবাদ মাধ্যমকে বলেন, ‘তারা (মারধরকারীরা) এলাকার চিহ্নিত মাদক কারবারি। আমাকে যে কোনো সময় মেরে ফেলতে পারেন। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।’

এ ঘটনায় অভিযুক্ত খোরশেদের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, তদন্ত পূর্বক অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাইফুল বারী / একটিভ নিউজ