• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

মামুনুল হকের পক্ষে কথা বলে সাসপেন্ড হলেন সেই এএসআই


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ৪, ২০২১, ১১:১৯ পিএম মামুনুল হকের পক্ষে কথা বলে সাসপেন্ড হলেন সেই এএসআই
সংগৃহীত

সম্প্রতি ফেসবুক লাইভে এসে মামুনুল হককে নিয়ে কথা বলতে দেখা গেছে এক পুলিশ সদস্যকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আসা মাত্র ভাইরাল হয় সেই ভিডিওটি। এএসআই পদবির সেই পুলিশ সদস্যের নাম গোলাম রাব্বানী। তিনি নিজের ভিডিওতে অপেশাদার বক্তব্য দেয়ায় আজ রোববার তাকে সাসপেন্ড করা হয়েছে।

এএসআই গোলাম রাব্বানী কুষ্টিয়ার ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত। এ ঘটনার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন।

আরো পড়ুন: ভাতিজিকে খুন, চাচী বললেন- ‘করোনায় মৃত্যু’

এ বিষয়ে পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. মুহিদ উদ্দিন বলেন, গোলাম রাব্বানীর বিরুদ্ধে এরই মধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রত্যাহার করে তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। পেশার বাইরে গিয়ে কেন অপেশাদার আচরণ করেছে- এটা জানতে কুষ্টিয়ার পুলিশ সুপার ও ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট তাকে জিজ্ঞাসাবাদ করেছেন।

প্রসঙ্গত, ভাইরাল হওয়া ওই ভিডিওতে এএসআই গোলাম রাব্বানীকে বলেতে শোনা যায়- 'কাল মামুনুল হক হুজুরের একটি ভিডিও দেখলাম। যে ভিডিওতে দেখা যায়, স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গেছেন তিনি। অধিকাংশ সাংবাদিক সেখানে চিল্লাপাল্লা করে তার কাবিননামা দেখতে চাচ্ছে। আমার প্রশ্ন- সাংবাদিককে এই অধিকার কে দিয়েছে। আপনি যে কাবিননামা দেখবেন, আপনাকে এই অধিকার কি রাষ্ট্র দিয়েছে? আমি তো পুলিশের চাকরি করি, আমার জানা নাই। ভণ্ডামির একটা সীমা আছে। যদি স্ত্রী ব্যতীত অন্য কাউকে নিয়ে যেত, তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হতো। মিডিয়ার মাধ্যমে এমন একটা আলেম মানুষকে ষড়যন্ত্রমূলকভাবে এ ধরনের হেনস্তা করার চেষ্টা করা হচ্ছে।' 

রেজাউল করিম / একটিভ নিউজ

×
×