×
  • ঢাকা
  • শনিবার, ০৮ মে, ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

যশোরে ৩০ টাকার জন্য ভ্যানচালককে হত্যা!


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১, ০৬:০০ পিএম যশোরে ৩০ টাকার জন্য ভ্যানচালককে হত্যা!
প্রতীকী

যশোর জেলার অভয়নগরে পাওনা ৩০ টাকার জন্য ভ্যানচালক শুকুর আলী হত্যা করা হয়েছে। এ হত্যার ঘটনায় মামলা হয়েছে। রবিবার  (৪ এপ্রিল) রাতে নিহতের স্ত্রী বাদী হয়ে ঘাতক গ্যারেজ মিস্ত্রি রাজু ওরফে টুট্টুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তবে রাজুকে এখনও আটক করতে পারেনি পুলিশ। 

শুকুর আলী গত ৩ এপ্রিল সকালে রাজুর গ্যারেজে ভ্যান মেরামত করান। এ সময় মজুরির ৩০ টাকা সন্ধ্যায় দেয়ার কথা বলে চলে যান তিনি। রাতে শুকুর আলী গ্যারেজের সামনে গেলে রাজু তার কাছে পাওনা ৩০ টাকা চান। শুকুর টাকা পরে দেবে বলে জানান। কিন্তু টুট্টু কোনো কথা না শুনে গ্যারেজে থাকা রেঞ্চ দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন ভ্যানচালক। আশপাশের লোকজন দ্রুত উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: নববধূ ঘরে আনার ২ মাস পর যুবকের আত্মহত্যা, হাতে ছিল সুইসাইড নোট

তার পরিবার অপরদিকে একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে শোক সাগরে ভাসছে। এ অবস্থায় হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের মেয়ে।

এ ঘটনার যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে অভয়নগর থানায় রাজুর বিরুদ্ধে মামলা করেছেন। আসামি রাজুকে ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

সাইফুল বারী / একটিভ নিউজ