×
  • ঢাকা
  • বুধবার, ১৯ মে, ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

জেলা প্রশাসককে সাস্টিয়ান জামালপুরের শুভেচ্ছা


লিয়াকত হোসাইন লায়ন | জামালপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ১০:৪০ এএম জেলা প্রশাসককে সাস্টিয়ান জামালপুরের শুভেচ্ছা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন সাস্টিয়ান জামালপুরের শিক্ষার্থীরা জেলা প্রশাসক মুর্শেদা জামানকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক প্রদান করেছে। গত রোববার জেলা প্রশাসকের কার্যালয়ে তারা এ উপলক্ষে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

আরো পড়ুন: এবার ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

সাস্টিয়ান জামালপুরের সাধারণ সম্পাদক একে এম আশরাফুজ্জামান স্বাধীন জানান, জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জামালপুরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে প্রথম জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়ায় মুর্শেদা জামানকে আন্তরিক অভিনন্দন জানান। জেলা প্রশাসক মুর্শেদা জামান দেশ ও দেশের বাইরে বিভিন্ন ক্ষেত্রে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্ব স্ব ক্ষেত্রে যোগ্যতা ও দক্ষতার সাথে যেভাবে কাজ করছে তার প্রশংসা করেন। সাস্টিয়ান জামালপুরের শিক্ষার্থীরা জামালপুরে জেলা প্রশাসককে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

আরো পড়ুন: ক্ষেত দিয়ে যাওয়া নিয়ে কথা কাটাকাটি, কৃষককে পিটিয়ে হত্যা

এ সময় সাস্টিয়ান জামালপুরের সভাপতি মঞ্জুরুল হক, সাধারন সম্পাদক একেএম আশরাফুজ্জামান স্বাধীন, প্রথম ব্যাচের শিক্ষার্থী এনামুল হক ইমন, শাকের মাহমুদ ডলার, শাহ জামাল, আব্দুল আউয়াল, রবিন, সাকিব হোসাইন, পলাশ, দিয়া, জারিন, রব্বানী, মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউসুফ / একটিভ নিউজ