×
  • ঢাকা
  • বুধবার, ১৯ মে, ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন ব্যারিস্টার সুমনের ভাই


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৫:৪৫ পিএম সড়ক দুর্ঘটনায় মারা গেলেন ব্যারিস্টার সুমনের ভাই

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আপন ফুফাত ভাই ও চুনারুঘাট পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ও সাবেক আহবায়ক মোঃ শিপন খান সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া সুরমা চাবাগান এলাকার প্রধান সড়কে ডিআই পিকাআপ ও মোটর বাইক মুখোমুখি সংঘর্ষে আজ বুধবার (৭ এপ্রিল) বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

এ খবর পেয়ে তেলিয়াপাড়া ফাড়ি পুলিশ ও বিজিবি সদস্যরা পিকআপ ভ্যানটি আটক করে এবং নিহতের লাশ উদ্ধার করেন। এ ঘটনায় তার দুই সঙ্গী আহত হয়ছেন। ঘটনার পর তাদেরকে সংশ্লিষ্ট সাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়ছে।

এ ঘটনার বিষয়ে স্থানীয়রা জানান, বুধবার দুপুরে তিনি তার দুই সঙ্গীয়কে নিয়ে মাধবপুর উপজেলায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের গেইটের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ডিআই পিকআপ তার মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই সিফন খান মারা যান এবং তার দুই সঙ্গীয় গুরুতর আহত হন।

তেলিয়াপাড়া পুলিশ ফাড়ির মো: সাইফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে তার ফুফাত ভাই সুপ্রিম কোর্টের আইনজীবী ও যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের কাছে বিকেল সাড়ে তিনটায় হস্তান্তর করা হয়েছে এবং দুর্ঘটনাকবলিত ডিআই পিকআপ জব্দ করা হয়েছে।

রেজাউল করিম / একটিভ নিউজ