×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

দিনেদুপুরে ঘরে ঢুকে বন্ধুকে গলাকেটে হত্যা


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১, ০৫:৩৮ পিএম দিনেদুপুরে ঘরে ঢুকে বন্ধুকে গলাকেটে হত্যা
সংগৃহীত

সাতক্ষীরা জেলার শহরতলীর কাশেমপুর জামতলা এলাকায় সালাউদ্দিন আহমেদ (১৪) নামে এক কিশোর ইজিবাইক চালককে গলাকেটে হত্যা করেছে তারই বন্ধু সাগর হোসেন।

শহরতলীর কাশেমপুর জামতলায় শনিবার (১০ এপ্রিল) দুপুর দেড়টার দিকে  সালাউদ্দিন আহমেদের ঘরে ঢুকে তাকে ধারালো ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে সাগর।

নিহত সালাউদ্দিন আহমেদ জামতলা কাশেমপুর মালিপাড়ার ইজিবাইক চালক শাহজাহান আলী ওরফে বাবুর ছেলে। হত্যাকারী সাগর হোসেন সাতক্ষীরা সিটি কলেজ এলাকার শহিদুল ইসলামের ছেলে।

আরো পড়ুন: মেয়েপক্ষের লোকজন মাংস কম পাওয়ায় বিয়ে বাড়িতে সংঘর্ষ, আহত ১০

স্থানীয় ও এলাকাবাসী জানান, সালাউদ্দিন আহমেদ ও সাগর হোসেন পরস্পরের বন্ধু। দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সাগর হোসেন ইজিবাইকচালক সালাউদ্দিন আহমেদের ঘরে ঢুকে তাকে ধারালো ছুরি দিয়ে গলাকেটে হত্যার পর নিজ বাড়িতে গিয়ে বাবা শহিদুল ইসলামকে হত্যার বিষয়ে জানায় এবং সালাউদ্দিনের মরদেহ বের করে আনতে বলে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন  জানান, কি কারণে সাগর এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পুলিশ এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। ময়নাতদন্তের জন্য নিহত সালাউদ্দিনের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।  

সাইফুল বারী / একটিভ নিউজ