×
  • ঢাকা
  • শনিবার, ০৮ মে, ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

৪ মাসের বিয়ে, স্বামীর সঙ্গে সকালে ঝগড়া, দুপুরে লাশ হলেন নববধূ


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৭:৩৬ পিএম ৪ মাসের বিয়ে, স্বামীর সঙ্গে সকালে ঝগড়া, দুপুরে  লাশ হলেন নববধূ
প্রতীকী ছবি

সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় কিস্তি নিয়ে। দুপুরে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করল পুলিশ। ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের শিবপুর গ্রামে আজ সোমবার (১২ এপ্রিল) এমনই ঘটনা ঘটেছে। নিহতের পরিবার দাবি, তাকে হত্যা করা হয়েছে।

নিহত ওই নারীর নাম শারমিন (১৯) বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের শান্তু মিয়ার মেয়ে।

আরো পড়ুন: ‘খেলাফত প্রতিষ্ঠা হলে ধরব আর জবাই করব’ বলা হেফাজত নেতা রিমান্ডে

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, চারমাস আগে পৌরসভার শিবপুর গ্রামের রুবেল শেখের সাথে শারমিনের বিয়ে হয়। সোমবার দুপুর ১টার দিকে শারমিনকে তার কক্ষে ঝুলন্ত অবস্থায় দেখেন পরিবারের লোকজন। পরে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের শ্বশুর এবং বোয়ালমারী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আইউব আলী সংবাদমাধ্যমকে বলেন, পারিবারিক কোনো কলহ ছিল না। তবে সকালে কিস্তির টাকা নিয়ে আমার ছেলের সঙ্গে একটু কথা-কাটাকাটি হয়েছিল।

আরো পড়ুন: রাজনীতি ছেড়ে দেওয়ার জন্য প্রতিনিয়ত হুমকি পাচ্ছি: নুর

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তারিকুল ইসলাম এ ব্যাপারে বলেন, পরিবারের লোকেরা যখন শারমিনকে নিয়ে হাসপাতালে নিয়ে আসেন তখনই তাকে মৃত অবস্থায় পাই। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম এ বিষয়ে বলেন, বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাইফুল বারী / একটিভ নিউজ