×
  • ঢাকা
  • শনিবার, ০৮ মে, ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

পাবনায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা ও দোয়া মাহফিল


আর কে আকাশ | পাবনা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ০৮:৫৯ পিএম পাবনায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা ও দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রায় হওয়ার তার রোগমুক্তি কামনা করে পাবনা জেলা ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচী হিসেবে জেলা বিএনপির খেয়াঘাটস্থ কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন: উপচেপড়া ভিড় মার্কেটগুলোতে

দোয়া মাহফিলের পূর্বে পাবনা জেলা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্সের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক (১) আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টার, ইঞ্জি. হাবিবুর রহমান তোতা, আ. সামাদ খান মন্টু, আবু ওবায়দা শেখ তুহিন, রেহানুল ইসলাম বুলাল, মোসাব্বির হোসেন সঞ্জু, ইলিয়াস আহমেদ হিমেল রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রদলের সহ-সভাপতি কমল শেখ টিটু, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন প্রমূখ। আলোচনা শেষে বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়। এসময় সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউসুফ / একটিভ নিউজ