×
  • ঢাকা
  • সোমবার, ১৭ মে, ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

ময়মনসিংহে ট্রাকের চাপায় সড়ক ও জনপদের উপ-সহকারী প্রকৌশলী নিহত


আনোয়ার সাদত জাহাঙ্গীর | ময়মনসিংহ প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১, ০৩:২১ পিএম ময়মনসিংহে ট্রাকের চাপায় সড়ক ও জনপদের উপ-সহকারী প্রকৌশলী নিহত

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বেলা ১১টার দিকে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জের স্বপ্নের মোড় এলাকায় সড়ক দুর্ঘটনা সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী রাসেল মৃধা নিহত হয়েছে।

নিহত রাসেলের বাড়ি পটুয়াখালী জেলায় বলে জানিয়েছে পুলিশ। তিনি নেত্রকোনা জেলায় কর্মরত ছিলেন। অসুস্থ স্ত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে এসে এ দুর্ঘটনায় পরিণত হন।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের টিম লিডার মজিবুর রহমান বলেন, সকালে মোটর সাইকেলে করে ময়মনসিংহ যাচ্ছিলেন রাসেল। পথে নেত্রকোণাগামী ইটবোঝাই একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সে ঘটনাস্থলেই মারা যান।

আরো পড়ুন: মোংলায় মৃত ব্যক্তিদের গোসলে নিয়োজিত খাদেমদের পিপিই বিতরণ

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তার লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। আর ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান মজিবুর।

ময়মনসিংহ সড়ক ও জনপদের সহকারী প্রকৌশলী কামাল পাশা বলেন, ট্রাকের বেপরোয়া গতির কারণে রাসেলকে প্রাণ দিতে হয়েছে। ট্রাক চালককে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ইউসুফ / একটিভ নিউজ