×
  • ঢাকা
  • সোমবার, ১৭ মে, ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

ইসলামপুরে লকডাউনের নির্দেশনা না মানায় জরিমানা


লিয়াকত হোসাইন লায়ন | জামালপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১, ১১:৫১ এএম ইসলামপুরে লকডাউনের নির্দেশনা না মানায় জরিমানা

মহামারি করোনা ভাইরাস রোধে সর্বাত্মক লকডাউন কার্যকর করতে অভিযান চলমান রয়েছে উপজেলা ও পুলিশ প্রশাসনের। লকডাউনেও জন সচেতনতা বৃদ্ধিতে ও মাস্ক ব্যবহারে শতভাগ কার্যকর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান এস. এম. মাজহারুল ইসলাম বিভিন্ন হাট, বাজারে অভিযান চালান। এ সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় ও বাজারে সরকারি নির্দেশনা না মানার দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৭টি মামলায় ১০ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়াও বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান। এ সময় পৌর শহরের একাধিক পয়েন্টে তিনি স্বাস্থ্য বিধি বাস্তবায়নসহ করোনা রোধে জনসচেতনা সৃষ্টিতে প্রচারণা করেন।

আরো পড়ুন: ফুলবাড়িয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

অন্যদিকে, সর্বাত্মক লকডাউন কার্যকর করতে ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া এবং ওসি মো. মাজেদুর রহমান জন সচেতনতা বৃদ্ধিতে প্রচারণা চালান।

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান, 'আমরা লকডাউন বাস্তবায়নে বিভিন্ন জায়গায় জন সচেতনতা বৃদ্ধিতে আমাদের অভিযান চলমান রয়েছে।'

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. মাজহারুল ইসলাম জানান 'স্বাস্থ্যবিধি মেনে চলি, করোনা থেকে মুক্ত থাকি' স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকার ঘোষিত 'লকডাউন' বাস্তবায়নে জনসাধারণকে সচেতন সৃষ্টি করতে সব জায়গায় অভিযান চলমান রয়েছে।

ইউসুফ / একটিভ নিউজ