×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে প্রেমিক আটক


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২১, ০৯:৩২ পিএম গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে প্রেমিক আটক
সংগৃহীত

একটি বিষাক্ত সম্পর্ক নাম পরকীয়ার সম্পর্ক। এই পরকীয়ার সম্পর্ক একটি সুন্দর, হাসিখুশি সুখের সংসার নিমিষেই গুঁড়িয়ে দেয়ার ক্ষমতা রাখে ।

শুক্রবার (১৬ এপ্রিল) রাতে পরকীয়ার টানে প্রবাসীর স্ত্রীর সাথে দেখা করতে এসে এক যুবক আটক হয়েছেন এলাকাবাসীর কাছে।  টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলায়  এ ঘটনা ঘটে

আরো পড়ুন: ঘটনা ফাঁসের সংশয়ে ভাগ্নিকে ধর্ষণের পর খুন করে মামা

পরে শনিবার (১৭ এপ্রিল) সকালে স্থানীয় কমিশনার ও ইউপি সদস্যর মাধ্যমে সমঝোতা করে অমিত সুত্রধরকে ছেড়ে দেয়া হয়।

 

টাঙ্গাইলে মসজিদের ভেতরেই বৃদ্ধকে পিটিয়ে হত্যা!


টাঙ্গাইলে মসজিদের ভেতরেই বৃদ্ধকে পিটিয়ে হত্যা!

সংগৃহীত

টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরের কাচারীপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক বৃদ্ধকে মসজিদের ভেতরেই পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। আইয়ুব আলী (৭০) নামের ওই বৃদ্ধকে খুনের ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার ওই মহল্লার আইয়ুব আলীর স্বজনদের সাথে সোহেলদের মারামারি হয়। এসময় তিনজন আহত হলে সন্ধ্যায় কাচারী পাড়া মসজিদে নামাজ পড়তে গেলে প্রতিপক্ষ সোহেল ও আলাদিনের নেতৃত্বে ৪/৫ জন আইয়ুব আলীকে মসজিদের ভেতরে পিটিয়ে গুরুতর আহত করে।

 

আরো পড়ুন: সুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীর, স্বামী গ্রামছাড়া

এ অবস্থায় আইয়ুবকে প্রথমে গোপালপুর হাসপাতাল এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনার বিষয়ে নিহত আইয়ুব আলীর পুত্র মোজাম্মেল হক জানান, আমার বাবাকে অমানুষিকভাবে পেটানো হয়। তারপর আমরা চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেই। আজ দুপুরে আমার পিতা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আমি পিতা হত্যার বিচার চাই।

 

এদিকে ওই বৃদ্ধের মৃত্যুর খবর জানাজানি হলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। আইয়ুব হত্যার বিচারের দাবিতে মহল্লাবাসী শহরের নন্দনপুর এলাকায় প্রধান সড়ক অবরাধ করে বিক্ষোভ শুরু করে। পরে স্থানীয় প্রশাসন খুনিদের গ্রেফতার ও বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়।

সাইফুল বারী / একটিভ নিউজ