×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

ডিবির অভিযানে পাথরবোঝাই ট্রাক থেকে ফেনসিডিল উদ্ধার আটক ০১


লিয়াকত  | রাজশাহী ব্যুরো প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২১, ০৮:৫১ পিএম ডিবির অভিযানে পাথরবোঝাই ট্রাক থেকে ফেনসিডিল উদ্ধার আটক ০১

রাজশাহী মহানগর এলাকাকে মাদকমুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষ্যে পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। 

এরি ধারাবাহিকতায় মহানগর গোয়েন্দার উপ-পুলিশ কমিশনার মো জুয়েল আরেফিনের সার্বিক তত্ত্বাবধায়নে এবং সহকারী পুলিশ কমিশনার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের পরিদর্শক নিরস্ত মোঃ রেজাউল হাসানের বিশেষ একটি টিম গতকাল বৃহস্পতিবার সিটি হাটসংলগ্ন বাবলুর হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। 

আরো পড়ুন: বৃদ্ধের গায়ে হাত তুলে এলাকাসীর চড়-থাপ্পড় খেলেন মেয়র

এ সময় চাঁপাইনবাবগঞ্জের থেকে ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ এর দিক থেকে ছেড়ে আসা একটি পাথরবোঝাই ট্রাকটিকে রাত্রি ১২.৩০ দিকে সিগন্যাল দিলে ট্রাক ড্রাইভার ও হেলপার পালানোর চেষ্টাকরে এ সময় হেল্পার মিলনকে আটক করতে সক্ষম হয় কিন্তু ড্রাইভার পালিয়ে যায়। 

আটককৃত হেলপারের দেওয়া তথ্য মতে ট্রাকের পেছনে পাথর দিয়ে ঢাকা অবস্থায় দুইটি হলুদ রঙের বস্তার মধ্যে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃত আসামি মিলন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাঘারপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে।

আরো পড়ুন: আরমানিটোলায় অগ্নিকাণ্ড: প্রাণ গেল ইডেন কলেজ ছাত্রীর

গ্রেফতারকৃত আসামির ভাষ্যমতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সোনা মসজিদ স্থল বন্দর থেকে পাথরবোঝাই ট্রাকের ভিতর ফেনসিডিল রাখিয়া বেশি মূল্যে বিক্রয় করার উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাচ্ছিল। 

এ সংক্রান্ত শাহমখদুম থানায় মামলা রুজুর প্রক্রিয়াধীন আছে।

তুষার / একটিভ নিউজ