×
  • ঢাকা
  • শনিবার, ০৮ মে, ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

হামলার ঘটনায় মামলা করে মারধরের শিকার স্বেচ্ছাসেবক লীগ নেতা!


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২১, ০১:৫২ এএম হামলার ঘটনায় মামলা করে মারধরের শিকার স্বেচ্ছাসেবক লীগ নেতা!
সংগৃহীত

কুমিল্লার দেবিদ্বারে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় অভিযোগ করার জের ধরে মামলার বাদী ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মারধরের অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. ইকবাল হোসেন রুবেলের বিরুদ্ধে।

এ মামলার ঘটনায় দেবিদ্বারের মাশিকাড়া গ্রামের রমিজ উদ্দিন ও গুনাইঘর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম মহিউদ্দিনসহ আরও দুইজনকে মারধর করা হয়।

এ ঘটনার বিষয়ে ভুক্তভোগী গোলাম মহিউদ্দিন অভিযোগ করে জানান, পূর্ব শত্রুতার জেরে গত ১৯ এপ্রিল উপজেলার মাশিকাড়া পুলের গোড়ায় হামলা চালিয়ে রমিজ উদ্দিনের ছেলেসহ ৫/৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। 

আরো পড়ুন: মুন্সীগঞ্জে দুই চেয়ারম্যানের সমর্থকদের গোলাগুলি! গুলিবিদ্ধ ২

এ ঘটনায় বৃহস্পতিবার দেবিদ্বার থানায় একটি অভিযোগ দায়ের করেন রমিজ উদ্দিন। অভিযোগ করার অপরাধে বাড়ি ফেরার পথে ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন রুবেল রমিজ উদ্দিন ও তাকে-সহ চারজনকে মারধর করে। মারধরের ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে বলে জানান তিনি।

অভিযোগকারী রমিজ উদ্দিন এ বিষয়ে জানান, পূর্ব বিরোধের জেরে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ছেলে মো. পলাশসহ ৫/৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এ ঘটনায় অভিযোগ করায় পুনরায় হামলা করা হয়।

আরো পড়ুন: খুঁজে পাওয়া যাচ্ছে না আলোচিত পথশিশু মারুফকে

এদিকে অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন রুবেলের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান ঘটনার বিষয়ে জানান, মাশিকাড়ায় মারামারির ঘটনায় রমিজ উদ্দিন নামে এক ব্যক্তি একটি অভিযোগ করেছেন। এখনো অভিযোগ আমলে নেওয়া হয়নি। তবে বিষয়টি সমাধানের জন্য স্থানীয় চেয়ারম্যান দায়িত্ব নিয়েছেন। তিনি যদি সমাধান করতে না পারেন, তাহলে অভিযোগ আমলে নিয়ে আসামি গ্রেফতার করবো।

থানা থেকে যাওয়ার পথে পুনরায় মারধরের বিষয়ে অভিযোগ হলে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

রেজাউল করিম / একটিভ নিউজ