×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দেড় ঘণ্টা আটকা পড়ে তারে ঝুলে ছিল সে


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২১, ০৯:৪৩ এএম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দেড় ঘণ্টা আটকা পড়ে তারে ঝুলে ছিল সে
সংগৃহীত

একটি বিদ্যুতের খুঁটির তারে রংপুর নগরীর করণজাই ব্রিজের সামনে আটকা পড়া এক অজ্ঞাত যুবককে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। দেড় ঘণ্টারও বেশি সময় ধরে ওই যুবক তারে আটকা পড়ে ঝুলে ছিল। 

নগরীর ২১ নম্বর ওয়ার্ডের টার্মিনাল রোডস্থ করণজাই ব্রিজের কাছে সোমবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার শিকার যুবকের নাম পরিচয় জানা যায়নি এখনো। ১১ হাজার ভোল্টেজের তারে আটকা পড়ে ওই যুবকের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। কখন ও কীভাবে যুবকটি বিদ্যুতের খুঁটিতে উঠে তারে আটকা পড়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

আরো পড়ুন: সব কিছু বাদ দিয়ে তৃতীয় বিয়ে সম্পন্ন করলাম: মেয়র

স্থানীয় ও এলাকাবাসী জানান, ফজরের নামাজের সময় হঠাৎ বিকট শব্দ শুনতে পান। বাইরে বের হয়ে বিদ্যুতের খুঁটিতে আগুন দেখেন। কাছে গিয়ে তারে আটকা পড়া এক যুবককে দেখে ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ অফিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিস এবং বিদ্যুৎ বিভাগের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলেন।

আরো পড়ুন: পালালো ভারতফেরত ১০ করোনা রোগী, ‘ভারতীয় ধরন’ ছড়ানোর শঙ্কা!

কিন্তু প্রয়োজনীয় সরঞ্জামাদি ও উদ্ধার কর্মীরা আসতে দেরি হওয়ায় মৃত্যু যন্ত্রণায় দেড় ঘণ্টার বেশি সময় তারে ঝুলে থাকতে হয় ওই যুবককে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দেড় ঘণ্টার চেষ্টায় যুবককে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যায়। 

কীভাবে ওই যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানান রংপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক একেএম শামসুজ্জোহা।সংবাদমাদ্যমকে   তিনি বলেন, জীবিত অবস্থায় অজ্ঞাত পরিচয়ের ওই যুবককে উদ্ধার করা হয়েছে। শরীরের বেশির ভাগ অংশই পুড়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

সাইফুল বারী / একটিভ নিউজ