×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায়, আহত ২


আবু-হানিফ | বাগেরহাট জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২১, ০১:০২ পিএম বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায়, আহত ২

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মোঃ লিটন ও তার স্ত্রী পারভীন বেগম আহত হয়েছেন। বাগেরহাট সদর উপজেলার শিংড়াই গ্রামে এই হামলার ঘটনা ঘটেছে।

হামলার ঘটনায় রবিবার বিকেলে আহত পারভীন বেগম বাগেরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

আরো পড়ুন: যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর কান কেটে দিলেন স্বামী

আহত পারভীন বেগম বলেন, শুক্রবার বিকেলে আমরা বাড়িতে অবস্থান করছিলাম। জমি সংক্রান্ত বিরোধের জেরে শিংড়াই গ্রামের মুরাদ শেখ, মুরাদের স্ত্রী তানু বেগম, রিয়াদ শেখ, ইশারাত শেখ, সোহাগ শেখসহ আরও ৪-৫জন আমাদের বাড়ির মধ্যে প্রবেশ করে। এবং আমাদেরকে মারধর করে। এক পর্যায়ে রিয়াদ শেখের হাতে থাকা রামদা দিয়ে আমার মাথার উপর কোপ দেয়। আমি মাটিতে লুটিয়ে পড়লে আমার গলায় থাকা স্বর্নের চেন ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে আমার স্বামীকেও মারধর করেন তারা। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। পরে আমাদের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা আমাদের খুলনা মেডিকেল কলেজে স্থানান্তর করেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক সত্যতা পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

ইউসুফ / একটিভ নিউজ