×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

লকডাউনে সাধারণ মানুষের পাশে সাবেক চেয়ারম্যান নজরুল


বি এম বাবলুর রহমান  | সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২১, ০৯:৫১ পিএম লকডাউনে সাধারণ মানুষের পাশে সাবেক চেয়ারম্যান নজরুল

মহামারী করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ প্রতিরোধ ও ঘরবন্দী অসহায় মানুষের পাশে তালা উপজেলার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম। 

করোনা পরিস্থিতিতে ইউনিয়নের কর্মহীন মানুষকে কখনো নিজ অর্থায়নে,কখনো সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের সহায়তায় আবার কখনো অন্য দানশীল ব্যক্তির ব্যক্তিদের অনুদানে এ খাদ্য সহায়তা করার জন্য দিনরাত পরিশ্রম করে চলেছেন।

আরো পড়ুন: বিশেষ অঙ্গে লাথি দিয়ে স্বামীকে মেরে ফেলল স্ত্রী

মঙ্গলবার সকালে হতে সাবেক চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম ও তার সর্মাথকরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে সমাজিক সচেতনতা মূলক লিফলেট বিতারণসহ সামান্য সহযোগিতা করছেন। (সমাজিক দুরত্ব মেনে)।

এ সময় তিনি করোনা ভাইরাসের কারনে স্থগিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকার চালু করলে লাঙ্গল প্রতিকে দেওয়ার আহবান জানান।

সাধারণ ভোটাররা বলেন,করোনা পরিস্থিতি মোকাবেলায় আমাদের সকলের উচিত সচেতনভাবে কাজ করা। সংকট মোকাবেলায় সাবেক চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম আমাদের খোঁজ খবর নিচ্ছেন। যা সত্যিই প্রশংসার দাবি রাখে।

আরো পড়ুন: ভালোবেসে বিয়ে, স্বামীকে বাঁচাতে কিডনি দিলেন স্ত্রী

সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম জানান, আমি চেয়ারম্যান থাকাকালীন তালা সদর ইউনিয়নের জনগণ বন্যার পানিতে প্লাবিত হয়ে গিয়েছিলো সে সময়ে তাদের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করেছি। শুধুমাত্র মহামারী করোনা ভাইরাসই না সবসময় সাধারণ মানুষের বিপদে-আপদে পাশে থাকি।

তুষার / একটিভ নিউজ