×
  • ঢাকা
  • সোমবার, ১৭ মে, ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

টঙ্গীতে নারী পোষাক শ্রমিককে ধর্ষন আটক ১


জাহাঙ্গীর আকন্দ | গাজীপুর (টঙ্গী) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১, ০৩:৩৩ পিএম টঙ্গীতে নারী পোষাক শ্রমিককে ধর্ষন আটক ১

গাজীপুরের টঙ্গীর পশ্চিম থানাধীন সাতাইশ এলাকায় এক নারী পোষাক শ্রমিককে একই এলাকার মনোয়ার হোসেন (২৪) বিগত ২৬ মে রাতে জোর পুর্বক ধর্ষন করে। এ ঘটনায় ধামা চাপা দিতে ৫১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইদুল লস্কর ও হেলাল মন্ডল ধর্ষিতার পরিবারকে বিষয়টি নিয়ে যেন বাড়াবাড়ি না করে কিছু জরিমান দিয়ে আপোষ নিষ্পত্তি চাপ প্রয়োগ করে। এতে করে ধর্ষিতার পরিবার রাজি না হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়টি আমলে নিয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এর নির্দেশনায় উপ-পুলিশ পরির্দশক ইয়াসিন আরাফাত অভিযোগের সূত্র ধরে থানার সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন জায়গায় সাড়াশি অভিযান চালিয়ে ধর্ষক মনোয়ার হোসেনকে আটক করে গাজীপুর আদালতে প্রেরণ করে।

আরো পড়ুন: পঞ্চগড় সদর উপজেলায় মাদক সেবনের দায়ে ২ জনের কারাদন্ড

এঘটনায় ধর্ষন ও সহযোগিতায় ৩ জনকে আসামী করে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২১। ধর্ষিতা পোষাক শ্রমিককে শারিরিক পরিক্ষার জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইয়াসিন আরাফাত বলেন, মামলার অন্য আসামীদের গ্রেফতারে চেস্টা অব্যহত রয়েছে। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চত করেন।

ইউসুফ / একটিভ নিউজ