×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১, ০৯:৪৮ পিএম ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন
সংগৃহীত

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায় একই পরিবারের ৩ জন হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তারা নোটারি পাবলিক কুমিল্লা কার্যালয়ে হাজির হয়ে বুধবার (২৮ এপ্রিল) দুপুরে  সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। নাবালকের পক্ষে হলফকারী শিশুর পিতা বাবুল চন্দ্র শীল।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের মোকাম (শীল বাড়ি) গ্রামের স্বর্গীয় মনোরঞ্জন শীলের ছেলে বাদল চন্দ্র শীল (৩৭) তার স্ত্রী শিপ্রা রানী শীল (৩৫) ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

আরো পড়ুন: টঙ্গীতে নারী পোষাক শ্রমিককে ধর্ষন আটক ১

সনাতন ধর্ম পরিবর্তন করে বাদল চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন আল আমিন, তার স্ত্রী শিপ্রা রানী শীলের নাম পরিবর্তন করে রাখেন জান্নাতুল ফেরদৌস ও তাদের একমাত্র ছেলে আর্ক চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন মেহেদী হাসান।

এ বিষয়ে নতুন ইসলাম ধর্ম গ্রহণ করা বাদল চন্দ্র শীল অর্থাৎ আল আমিন সংবাদ মাধ্যমকে বলেন, আল্লাহ আমাদের বিবেক-বুদ্ধি দিয়েছেন। আমরা অনেক ভেবে দেখেছি একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম, ইসলামের নিয়ম-নীতি আমার খুব ভালো লেগেছে। তাই আমরা শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছি। আমাদের জন্য দোয়া করবেন বাকি জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি।

আরো পড়ুন: বরগুনায় ছেলের হাতে বাবা খুন, ছেলে গ্রেফতার

তারা নোটারি পাবলিকের মাধ্যমে ধর্মান্তরিত হয়েছেন বলে জানান আল আমিন।

স্থানীয় চেয়ারম্যান সংবাদ মাধ্যমকে জানান, বিষয়টি আমি শুনেছি এবং ইসলাম ধর্ম গ্রহণ করায় তাদের স্বাগত জানিয়েছি। ওই পরিবারের সামাজিক ওই আর্থিক নিরাপত্তাসহ সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। এমনকি তাদের আবাসন সুবিধার প্রয়োজন হলে তাও দেয়ার ব্যবস্থা নেব বলে তিনি জানান।

সাইফুল বারী / একটিভ নিউজ