×
  • ঢাকা
  • শনিবার, ০৮ মে, ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

শাবনূর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ


সাজেদুর আবেদীন শান্ত | একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১, ১০:৫৭ পিএম শাবনূর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

নব্বই দশকের রুপালি পর্দা কাঁপানো সুপারহিট নায়িকা শাবনূর রঙিন পর্দা থেকে দূরে আছেন প্রায় এক যুগ ধরে, তারপরও তাঁর জনপ্রিয়তায় ভাটা পড়েনি বিন্দুমাত্র। এখনও লক্ষ লক্ষ ভক্তরা যেমন তাকে নতুন করে পর্দায় ফিরে পেতে চান তেমনি চলচ্চিত্রপ্রেমীরাও শাবনূরকে ভীষণ মিস করেন।


সোস্যাল মিডিয়ায় শাবনূরকে নিয়ে তাঁর ভক্তদের নিত্য নতুন কর্মকান্ডের শেষ নেই। সম্প্রতি ভক্তরা তাদের স্বপ্নের নায়িকা শাবনূরের জন্য গড়ে তোলেন "Shabnur Welfare Foundation" নামে এক ফাউন্ডেশন। যেখান থেকে ২৯ই এপ্রিল ভক্তদের উদ্যোগে এতিম এবং অসহায়দের মধ্যে বিতরণ করা হয় ইফতার সামগ্রী এবং নগদ অর্থ। 

এই প্রসঙ্গে কথা বলেছিলেন শাবনূরের এক ভক্ত শারমিন। তিনি বলেন, 'বরাবরের মতই প্রিয় মানুষের জন্য ভিন্ন ভিন্ন কিছু করতে খুবই ভালো লাগে।ফাউন্ডেশনের যাত্রাটা খুবই অল্প সময়ের। বেশ কিছু শাবনূর ভক্ত জোবায়ের, স্বজন, রেহানা, শ্রাবণ, জাকিয়া, রুনা, রাসেল, তামিম, রাণী, ঝুমু, স্মরণ, আজমিরা সার্পোট দিয়েছেন ধন্যবাদ জানাই সবাইকে। সবসময় চাই প্রিয় মানুষটি যেন ভালো থাকেন।"

সাধারণত দেখা যায় তারকারা নিজরা নিজেদের নামে ফাউন্ডেশন চালু করেন। এক্ষেত্রে শাবনূর ভক্তরা তাদের তারকার নামে ফাউন্ডেশন চালু করে এক ব্যতিক্রমী নজির স্থাপন করলো।

সাইফুল বারী / একটিভ নিউজ