×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

রিকশাচালককে নির্যাতনের ভিডিও ভাইরাল, নির্যাতনকারী আটক


একটিভ নিউজ প্রকাশিত: মে ৪, ২০২১, ০৮:৩৩ পিএম রিকশাচালককে নির্যাতনের ভিডিও ভাইরাল, নির্যাতনকারী আটক
সংগৃহীত

সোস্যাল মিডিয়ায় ফেসবুকে মঙ্গলবার (৪ মে) দুপুরের পর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখান দেখা যাচ্ছে যে, এক লোক রিকশাওয়ালাকে চড়-থাপ্পড় মারছেন। এক পর্যায় দেখা যায় রিকশাচালক মাটিতে লুটিয়ে পড়েন। আশেপাশের মানুষ এসে নির্যাতনকারী লোককে থামানোর চেষ্টা করেন। পরবর্তীকে ভাইরাল ভিডিও দেখে ওই লোককে আটক করেছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায় যে, মঙ্গলবার (৪ মে) আনুমানিক বেলা দেড়টার দিকে রাজধানীর বংশালে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন: প্রকাশ্যে গুলি করে কওমী মাদরাসার মুহতামিমকে হত্যা

পুলিশ সদর দফতর জানিয়েছে যে, একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সোস্যাল মিডিয়ার মাধ্যমকেএকটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, একজন লোক এক রিকশাচালককে থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে রিকশাচালক মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।
 
সো‌হেল রানা জানান, ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেন নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত তাকে আইনের আওতায় আনতে। সেই পরিপ্রেক্ষিতে, ওসি বংশালের নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনে। জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত লোকটির নাম সুলতান আহমেদ। তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী।  রিকশাচালককে খোঁজা হচ্ছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাইফুল বারী / একটিভ নিউজ