×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

সিলেটে ইফতারির জন্য নববধূকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক


একটিভ নিউজ প্রকাশিত: মে ৯, ২০২১, ০২:০৩ এএম সিলেটে ইফতারির জন্য নববধূকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক
সংগৃহীত

সিলেটে ইফতারিকে কেন্দ্র করে  বিয়ের নয় মাসের মাথায়  শরিফা বেগম (২১) নামে এক নববধূকেহত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী ও শ্বাশুড়িকে আটক করেছে পুলিশ।

সিলেটের ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের তাহিরপুর গ্রামে শনিবার (০৮ মে) এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত শরিফা বেগম (২০) হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পুটিয়া গ্রামের শাকিম উল্যার মেয়ে ও উসমানপুর ইউনিয়নের তাহিরপুর গ্রামের আরশ আলীর স্ত্রী। এ ঘটনায় যাদের আটক করা হয়েছে- নিহতের স্বামী আরশ আলী ও শাশুড়ী মিনারা বেগম।

আরো পড়ুন: চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে খুন
 
স্থানীয় ও এলাকাবাসী জানায়, প্রায় ৯ মাস আগে উপজেলার উসমানপুর ইউনিয়নের তাহিরপুর গ্রামের মৃত ইছন আলীর ছেলে আরশ আলীর সঙ্গে শরিফা বেগমের পারিবারিকভাবে বিবাহ হয়।   

নিহতের বাবার বাড়ির লোকজনের অভিযোগ করে, গত শুক্রবার শরিফার বাড়িতে ইফতার সামগ্রি পাঠানো হয়। তাতে স্বামীর জন্য পৃথক থালা সাজানো না থাকা এবং ঈদুল ফিতরে নতুন জামা-কাপড় না দেওয়ায় স্বামী ও শাশুড়ির নির্যাতনে সাত মাসের অন্তঃসত্তা শরিফা বেগমের মৃত্যু হয়। শনিবার দুপুরে শরিফা বেগমের মরদেহ তার ঘরের বিছানা থেকে উদ্ধার করে পুলিশ। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে।

আরো পড়ুন: ইফতারিতে ঔষধ মিশিয়ে অজ্ঞান করে এতিম ছাত্রীকে ধর্ষণ

নিহতের বড় বোন শিপন আক্তার সংবাদ মাধ্যমকে বলেন, বিয়ের পর থেকেই তার বোনের ওপর নানা অজুহাতে নির্যাতন করা হয়।  
 
এ বিষয়ে সিলেটের ওসমানীগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শ্যামল বনিক সংবাদ মাধ্যমকে বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। সুরতহালে মরদেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে। এ কারণে নিহতের স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ মামলায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাইফুল বারী / একটিভ নিউজ