×
  • ঢাকা
  • রবিবার, ১৩ জুন, ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

ছিনতাই নয়, এক মেয়ের সাথে দু’জনের প্রেমের জেরেই ধানমন্ডিতে সংঘর্ষ


একটিভ নিউজ প্রকাশিত: জুন ৪, ২০২১, ০৫:০৬ পিএম ছিনতাই নয়, এক মেয়ের সাথে দু’জনের প্রেমের জেরেই ধানমন্ডিতে সংঘর্ষ
সংগৃহীত

গতকাল সন্ধ্যায় ধানমন্ডি লেকের রবীন্দ্র সরোবর এলাকায় ছিনতাইকারীর হামলায় তিনজন আহত হয়েছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রাকাশিত হলেও পুলিশের তদন্তে বেরিয়ে এসেছে ভিন্ন তথ্য। জানা গেছে দুই কিশোর গ্রুপের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়েছে প্রেমের কারণে। আর সেখান থেকেই রক্তক্ষয়ী সংঘর্ষ। এ সংঘর্ষেই অপর পক্ষের ছুরিকাঘাতে তিনজন আহত হয়ে ঢাকা মেডিকেল ভর্তি আছে। যাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। 

এ ঘটনার বিষয়ে পুলিশ বলছে, পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী বৃহস্পতিবার (০৩ জুন) দুই গ্রুপ সংঘর্ষে জড়ায়। এ ঘটনায় কয়েজনকে এরই মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ধানমন্ডি থানা পুলিশ।

থানায় আটক তিনজনের অভিভাবক এ বিষয়ে বলেন, আমরা কিছুই জানি না, ছেলেকে পুলিশ থানায় নিয়ে এসেছে, সবাই ছাত্র পড়াশোনা করে। বন্ধু আহত হওয়ার পর তারাই উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। এর বাইরে কিছুই জানি না।

আরো পড়ুন: ধানমন্ডি লেকে তিন শিক্ষার্থীকে ছুরিকাঘাত

পুলিশ জানায়, ফেসবুকে এক মেয়ের সঙ্গে পরিচয় হয় দুই কিশোর গ্রুপের। যারা সবাই কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী। একজন মেয়ে দুই গ্রুপের একাধিক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এমন অভিযোগ নিয়ে দ্বন্দ্ব ছিল আগে থেকেই। দুই গ্রুপের পরিকল্পনা অনুযায়ী ধানমন্ডির স্থানীয় জুনায়েদ এবং অপর পক্ষ কায়েস এবং মিরাজ গ্রুপ বিভিন্ন এলাকা থেকে তাদের বন্ধুদের নিয়ে আসে মামারারি করার জন্য। 

পুলিশ আরো জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমন্ডি লেকে অবস্থান নিলে জুনায়েত গ্রুপের ধারালো অস্ত্রের আঘাতে প্রতিপক্ষের তিনজন আহত হন। যাদের মধ্যে সৌরভের অবস্থা আশঙ্কাজনক।

আরো পড়ুন: সুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে পুলিশের ৯ রাউন্ড গুলিবর্ষন, আহত ৭

এ ঘটনার বিষয়ে প্রতক্ষ্যদর্শীরা বলছেন, দুই গ্রুপের প্রায় ২০ জনের বেশি সদস্য ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষ জড়ায়।

একজন ফুল বিক্রেতা এ বিষয়ে বলেন, এইপাশ থেকে ১৫-২০ জনের একটা গ্রুপ বলছে ধর ধর, অন্য পাশ থেকে আরেকটা গ্রুপ বলছে ধর ধর পরে একজনের হাতে দেখলাম বড় রকমের জখম হয়েছে, আরেক জনের পেট এবং পিঠে গভীর ক্ষত হয়েছে, পুরো লেকে রক্তের দাগ লেগে আছে। যারা এখানে এসেছেন সবাই বয়সে তরুণ। 

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া এ বিষয়ে বলেন, এই ঘটনার সঙ্গে জড়িত একাধিক কিশোরকে আটক করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানায় পুলিশ। তবে কেউ ক্যামেরার সামনে কথা বলেন নি।

রেজাউল করিম / একটিভ নিউজ