×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

নারীর পেটের সাথে বাঁধা দুই কেজি গাঁজা


একটিভ নিউজ প্রকাশিত: জুন ১১, ২০২১, ১০:২৭ পিএম নারীর পেটের সাথে বাঁধা দুই কেজি গাঁজা
সংগৃহীত

ট্রেনে যাত্রীদের সাথে মোসা. সাবিনা খাতুন (৪৪) নামে এক মহিলা গন্তব্যে যাবার চেষ্টায় ছিলেন। স্বাভাবিক দৃষ্টিতে দেখলে মনে হবে তিনি একজম গর্ভবতী নারী। তবে পুলিশের চোখে সন্দেহ জাগায় তার পোশাকে। তারা সাবিনার গতিরোধ করে এবং নারী পুলিশ দিয়ে তার শরীরে তল্লাসি চালায়। আর এরপরই সকলের চোখ হয় ছানাবড়া। তার পেটের সাথে কৌশলে বাঁধা ২ কেজি গাঁজার চালান তারা উদ্ধার করে। 

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামের সাহাজুল ইসলামের স্ত্রী সাবিনা। আজ শুক্রবার (১১ জুন) দুপুরে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা তাকে জেলা শহরের ১নং রেলগেট এলাকা থেকে গ্রেপ্তার করে।

আরো পড়ুন: নেত্রকোনায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

রাজবাড়ী থানার এসআই হিরণ কুমার বিশ্বাস সাংবাদিকদের জানিয়েছেন, থানা পুলিশের সদস্যরা রাজবাড়ী শহরের ১নং রেলগেইট সংলগ্ন সুমাইয়া ফল ভান্ডারের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে নারী মাদক ব্যবসায়ী মোসা. সাবিনা খাতুনকে গ্রেপ্তার করে। সেই সাথে ওই নারীর শরীরে বিশেষভাবে বহন করা ৬০ হাজার টাকা মূল্যের ২ কেজি গাঁজা উদ্ধার করে।

তিনি আরো জানান, তার ধারনা কুষ্টিয়া থেকে এভাবেই বহন করে আনা গাঁজা রাজবাড়ী জেলা শহরের কোনো মাদক ব্যবসায়ীর কাছে পৌঁছে দিতেই সাবিনা এসেছেন। তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যদিও সাবিনার বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার আরেকটি ফেনসিডিল মামলা রয়েছে।

সাইফুল বারী / একটিভ নিউজ