×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮
Active News 24

শাশুড়ীকে কুপিয়ে হত্যা, মেয়ের জামাই আটক


একটিভ নিউজ প্রকাশিত: জুন ১৩, ২০২১, ০৩:৪৩ পিএম শাশুড়ীকে কুপিয়ে হত্যা, মেয়ের জামাই আটক
সংগৃহীত


পটুয়াখালী জেলার দুমকি উপজেলায় এক শাশুড়িকে কুপিয়ে হত্যা করেছে মেয়ের জামাই। নিহত শাশুড়ির নাম মোমেনা বেগম (৫০)। এ ঘটনায় জামাল হোসেন (৩৫)কে আটক করেছে পুলিশ। 

আজ রবিবার (১৩ জুন)  দুপুরে জামালকে আটক করে পুলিশ। উপজেলার মুরাদিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে শনিবার (১২ জুন) গভীর রাতে এ ঘটনা ঘটে।

নিহত মোমেনা উত্তর মুরাদিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের রাস্তার মাথা এলাকার বাসিন্দা কাঞ্চন গাজীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উত্তর মুরাদিয়া ৩ নম্বর ওয়ার্ডের কাঞ্চন গাজীর মেয়ের সঙ্গে চাঁদপুর কচুয়া এলাকার বাসিন্দা মো. জামাল হোসেনের (৪০) বিয়ে হয়। বিয়ের পর থেকে মেয়ের জামাই জামাল তার বাড়িতে থাকত। গত তিন/চারদিন ধরে হঠাৎ মানসিক রোগ দেখা দেয় জামালের। তিনি রাতে না ঘুমিয়ে ঘরের মধ্যে হাঁটাহাটি করতে থাকেন। গত রাতে জামাল হাঁটাহাটি করছিলেন এসময় শাশুড়ি মোমেনা তাকে ঘুমাতে বললে ক্ষিপ্ত হয়ে দা দিয়ে মোমেনাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন জামাল। এতে গুরুতর জখম হন মোমেনা।

আরো পড়ুন: গুলি ‘চালান’ এএসআই, নিহত তিনজন তার স্ত্রী-ছেলে-বন্ধু

নিহত মোমেনাকে পরিবারের লোকজন উদ্ধার করে শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬টায় মারা যান তিনি।  

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদি হাসান সাংবাদিকদের বলেন, দুপুরে জামালকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাইফুল বারী / একটিভ নিউজ