×
  • ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
Active News 24

টঙ্গীতে পাওনা টাকা চাইতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার ব্যবসায়ী


মো: জাহাঙ্গীর আকন্দ | টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১, ১০:০১ পিএম টঙ্গীতে পাওনা টাকা চাইতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার ব্যবসায়ী

পাওনা টাকা চাইতে গিয়ে গতকাল রোববার রাতে টঙ্গীর মাছিমপুর এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন তাজবীর (৩০) নামে এক কাঠ ব্যবসায়ী। ঘটনার পর গুরুতর আহত ওই ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। 

এ ঘটনায় আহত ব্যবসায়ী বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযুক্তরা হলেন— ১। শাহ আলী (২৭) ২। জাবেদ (৩০) ৩। বদিউজ্জামান বদি (৪৫) ৪। রানা (২৬) ৫। জীবন (৩৬) ৬। বাবু (২৬) ৭। সুমন মোল্লা (২৫) ৮। ইলিয়াস (২৭) ৯। সাদ্দাম।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৫ আগস্ট রবিবার রাতে জীবনসহ ৮জন আসামি আমাকে দোকান থেকে ডেকে লাল মসজিদের পিছনের একটি ঘরে আটকে রাখে জোরপূর্বক মদ খাওয়ানোর চেষ্টা চালায়। এ সময় সন্ত্রাসী বাহিনী তার মাথায় রট দিয়ে আঘাত করে কানের পর্দা ফাটিয়ে দেয়। এতে সে গুরুতর আহত হয়। এক পর্যায়ে তার পকেটে থাকা ৪২ হাজার টাকা, মোটর সাইকেল ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় সন্ত্রাসী বাহিনীরা। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত ব্যবসায়ীর বাড়ি পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সুটিয়াকাঠি গ্রামে। তার পিতার নাম সেলিম আহমেদ। 

এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম জানান, ঘটনা শুনার সাথে সাথে ফোর্স পাঠানো হয়েছে। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

রেজাউল করিম / একটিভ নিউজ