×
  • ঢাকা
  • সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
Active News 24

বাবার মুগুরের আঘাতে ছেলের মৃত্যু


একটিভ নিউজ প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ০৪:১৮ পিএম বাবার মুগুরের আঘাতে ছেলের মৃত্যু
প্রতীকী ছবি

নেত্রকোনায় পারিবারিক কলহের জের ধরে ছেলেকে মুগুর দিয়ে আঘাত করে হত্যা করার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। 

গতকাল শনিবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের তিতারজান গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার বিষয়ে স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, তিতারজান গ্রামের আলী আমজাদের ছেলে আব্দুল হক (২৮) মাদক সেবনের জন্য প্রায়শ বাবার কাছে টাকা চাইতেন। টাকা না দিলে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিক নির্যাতনসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করতেন। শনিবার রাতেও আব্দুল হক মাদক সেবনের জন্য তার বাবা আলী আমজাদের কাছে টাকা চান। এ সময় বাবা টাকা দিতে অস্বীকার করলে ক্ষিপ্ত হয়ে আব্দুল হক তাকে গালিগালাজসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্র আরো জানায়, এক পর্যায়ে আলী আমজাদ উত্তেজিত হয়ে মুগুর (কাঠের তৈরি শক্ত হাতল) দিয়ে ছেলের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই ছেলে আব্দুল হক মারা যান। পরে আলী আমজেদ নিজ বসতঘরের বারান্দায় ছেলের মরদেহ পুঁতে রাখেন।

এদিকে আজ সকালে ঘটনার বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী আলী আমজাদকে আটক করে পুলিশকে খবর দিলে পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাটির নিচ থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযুক্ত আলী আমজাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

রেজাউল করিম / একটিভ নিউজ