×
  • ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮
Active News 24

আনসার সদস্যের গলায় ছুরি মেরে মোবাইল-মানিব্যাগ ছিনতাই


একটিভ নিউজ প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১, ১২:১০ পিএম আনসার সদস্যের গলায় ছুরি মেরে মোবাইল-মানিব্যাগ ছিনতাই
সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়ায় এক আনসার সদস্যকে ছুরিকাঘাত করে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। ওই আনসার সদস্যের নাম রনি হাওলাদার (২৫)।

উপজেলার লতাচপলী ইউনিয়নের আমখোলাপাড়া এলাকায় গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। রনি ঝালকাঠির নলছিটি উপজেলার দীপপাশা গ্রামের শাহআলম হাওলাদারের ছেলে। সে কলাপাড়ার লতিচাপলী ইউনিয়নে অবস্থিত দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনে কর্মরত।

এ ঘটনার বিষয়ে রনির সহকর্মীরা জানান, রনি রাতে কুয়াকাটার একটি ব্যাংকের এটিএম বুথ থেকে বেতনের টাকা তুলে ভ্যানযোগে সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনের উদ্দেশে রওনা দেন। পরে আমখোলাপাড়া এলাকায় পৌঁছালে সড়ক খারাপ হওয়ায় তিনি ভ্যান থেকে নেমে মোবাইলে কথা বলতে বলতে পায়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় অপরদিক থেকে আসা একটি মটোরসাইকেলে থাকা চার যুবক রনির মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে। বাধা দিতে গেলে তার গলায় ও বুকে ছুরি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে তার গলার ডান অংশ এবং বুকের বাম পাঁজরে মারাত্মক জখম হয়। তার সঙ্গে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে যায় ছিনতাইকারীরা। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে যান।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ বিষয়ে বলেন, রনি নামের এক আনসার সদস্যকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। তার চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। তার ওপর হামলাকারীদের শনাক্তপূর্বক গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

রেজাউল করিম / একটিভ নিউজ