×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

গাজীপুরের সেই কোটিপতি ছাত্রলীগ নেতা ২ দিনের রিমান্ডে


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২১, ০৩:৪৯ পিএম গাজীপুরের সেই কোটিপতি ছাত্রলীগ নেতা ২ দিনের রিমান্ডে
সংগৃহীত

গাজীপুরে ইয়াবা কারবারের অভিযোগে অভিযুক্ত আলোচিত ছাত্রলীগ নেতা মো. রেজাউল করিমকে দুদিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গ্রেফতারের পর আজ বুধবার সকালে পুলিশ রেজাউলকে গাজীপুরের ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করে ৭ দিনের রিমান্ড দাবি করলে বিচারক তার দুদিনের রিমান্ড মন্জুর করে জেল হাজতে পাঠানোর নিদের্শ দেন।

গ্রেফতারকৃত রেজাউল টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক। 

আরো পড়ুন: চাঁদাবাজির মামলায় টঙ্গীতে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল বাংলাদেশের প্রথমসারির একটি জাতীয় দৈনিকে রেজাউল করিমের মাদক ব্যবসা নিয়ে ‘মাদক সম্রাজ্ঞীর সঙ্গে ছাত্রলীগ নেতার ফোনালাপ ফাঁস' শিরোনামে একটি বিস্তারিত প্রতিবেদন প্রকাশ হয়। ওই সংবাদ প্রকাশের পর পুলিশ প্রশাসন নড়েচড়ে বসে।  সংবাদের সত্যতা নিশ্চিত হয়ে পুলিশ অভিযান চালিয়ে আলোচিত এই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করে।  

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, রেজাউলের বিরুদ্ধে মাদকের সম্পৃক্ততা ছাড়াও জিএমপির টঙ্গী পশ্চিম থানায় চাঁদাবাজির মামলা রয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। 

আরো পড়ুন: ঝিনাইদহে ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা মামলায় গ্রেফতার ২

জাকির হাসান জানান, একইদিন নবীন হোসেন নামে আরেক মাদক কারবারিকে আটক করা হয়। রিমান্ডে থাকা আসামী জাকির হোসেনের স্বীকারোক্তি মোতাবেক পলাতক আসামি মো. রেজাউল করিম ও মো. নবীন হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে দুইশ' ৯৪ পুরিয়া গাঁজা এবং ৫০০ পিস্ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উল্লেখ্য, অভিযুক্ত রেজাউল করিম ও টঙ্গীর মাদক সম্রাজ্ঞী সাঈদা বেগমের এক লাখ পিস ইয়াবার চালান সংক্রান্ত ফোনালাপ ফাঁস হওয়ার পর তারা নতুন কৌশলে মাদক ব্যবসা চালাচ্ছিল। 

জানা গেছে, রেজাউলের অবৈধ আগ্নেয়াস্ত্র, পরিবহন ও ঝুট ব্যবসা, এলাাকায় চাঁদাবাজি এবং মাদক ব্যবসার পুরো নিয়ন্ত্রণ ছিল। রাজনৈতিক অঙ্গনে তার নাম রেজাউল করিম হলেও আন্ডারগ্রাউন্ডের তিনি ছিলেন ‘সাগর’ নামে পরিচিত। পাশাপাশি তিনি একটি আনলাইন নিউজ পোর্টাল ‘বাংলাদেশের সংবাদ টুয়েন্টি ফোর ডটকম’ এর প্রকাশক ও সম্পাদক।

রেজাউল করিম / একটিভ নিউজ