×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

আসছে ‘বাঁচি কেমনে বল’


একটিভ নিউজ প্রকাশিত: মে ৮, ২০২১, ০৩:২৯ পিএম আসছে ‘বাঁচি কেমনে বল’

ইদুল ফিতরকে সামনে রেখে এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী রোমান খান এর ‘বাঁচি কেমনে বল’ শিরোনামে মিউজিক ভিডিও প্রকাশ হতে যাচ্ছে। এ গানটি লিখেছেন ও সুর করেছেন প্রবাসী গীতিকার আর জে রুবেল এবং মিউজিক করেছেন রাব্বি খান। এটি  এস আর কে মিউজিক বিডি এর ইউটিউব চ্যানেল থেকে অবমুক্তি করা হবে বলে জানান গীতিকার আর জে রুবেল।

তিনি বলেন, সব মিলিয়ে দারুণ একটি গান হয়েছে ‘বাঁচি কেমনে বল’।  শিল্পী মিউজিশিয়ান এবং টিমের সবাই খুব প্রচেষ্টা করেছে গানটি সুন্দর করে ফুটিয়ে তোলার জন্য।  কেমন হয়েছে রিলিজের পরে বাকিটা আপনাদের মতামতের উপর ডিপেন্ড করবে।  সঙ্গে থাকবেন, সঙ্গে রাখবেন সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা অনেক অনেক ধন্যবাদ সবাইকে।

এ প্রসঙ্গে কন্ঠশিল্পী রোমান খান বলেন, ‘বাঁচি কেমনে বল’গানটি নিয়ে আসছি আমার ব্যক্তিগত প্রডিউসে। এটি  আমার খুব প্রিয় একটি গান হয়েছে। বিশ্বাস করি দর্শক শ্রোতারা অন্যরকম একটা গান পেতে যাচ্ছে। আশা করি সবাই সঙ্গে থাকবেন।

সঙ্গীত পরিচালক রাব্বি খান বলেন, আর জে রুবেল ভাই আমার অত্যন্ত প্রিয় মানুষ এবং খুব সুন্দর গান লিখেন এবং রোমান খান চমৎকার কন্ঠের অধিকারী তার কণ্ঠে এই গানটি আমার অত্যন্ত ভালো লেগেছে আশা করছি দর্শক শ্রোতা সবাই গানটি উপভোগ করবেন গ্রহণ করবেন ইনশাআল্লাহ।

সাইফুল বারী / একটিভ নিউজ