×
  • ঢাকা
  • শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
Active News 24

সুশান্ত, আমি আর সারা একসঙ্গে নেশা করতাম, দাবি রিয়ার


একটিভ নিউজ প্রকাশিত: জুন ৮, ২০২১, ১০:৫৫ এএম সুশান্ত, আমি আর সারা একসঙ্গে নেশা করতাম, দাবি রিয়ার

গত বছরের ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত মারা গেছেন। তার প্রথম মৃত্যুবার্ষিকী আগামী ১৪ জুন । সেই দিনটিকে সামনে রেখেই বলিউডের বিভিন্ন সংবাদমাধ্যমে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। সংবাদমাধ্যম দাবি করে, সুশান্ত মাদক মামলায় বয়ান লেখানোর সময় নাকি সারা আলি খানের নাম উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকার দাবি, সারা নাকি তাকে গাঁজা এবং মদ্যপান করার কথা বলেছিলেন।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয় যে, রিয়া বলেছেন- মাদক মামলায় বয়ান লেখানোর সময় তিনি সারার সঙ্গে তার ২০১৭-এর ৪-৬ জুনের কথোপকথন তুলে ধরেন। সেই অনুযায়ী তার আরও দাবি, ওই সময় সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে শ্যুটিংয়ের চাপ থেকে মুক্তি পাওয়া যায়। একই সঙ্গে সারা নাকি রিয়াকে বলেছিলেন, আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। অতিরিক্ত পরিশ্রমের ফলে তার গায়ে ব্যথা হলে সারা নাকি এ ভাবেই তা কমাতেন।’

শুধু তাই-ই নয়, একটা সময় নাকি সারা-রিয়া এক সঙ্গে বসে এক কলকে থেকে গাঁজা টানতেন। মদ্যপানও করতেন একত্রে। সে কথারও উল্লেখ আছে রিয়ার রেকর্ড করা বয়ানে।

কিন্তু সত্যিই রিয়া ই ধরনের কোনও বয়ান রেকর্ড করেছেন? নাকি সমস্তটাই অভিনেতার মৃত্যুবার্ষিকীকে ঘিরে নতুন করে জন্ম নেওয়া জল্পনা? এ সব প্রশ্নের এখনও কোনও সঠিক জবাব পাওয়া যায়নি।

সাইফুল বারী / একটিভ নিউজ