×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮
Active News 24

প্রশংসায় ভাসছে ‘আমার বন্ধুর মন ভালানা’


একটিভ নিউজ প্রকাশিত: জুলাই ১৪, ২০২১, ১০:৩৯ পিএম প্রশংসায় ভাসছে ‘আমার বন্ধুর মন ভালানা’
ছবি: আমার বন্ধুর মন ভালানা গানের থাম্বনেইল

প্রশংসায় ভাসছে সম্প্রতি রিলিজ হওয়া ‘আমার বন্ধুর মন ভালানা’ শিরোনামে একটি গান। শামরান আহমেদ মিলনের কথা ও সুরে এ গানটি গেয়ছেন এনটিভির সঙ্গীতবিষয়ক আপাতবাস্তব টেলিভিশন অনুষ্ঠান ক্লোজআপ ওয়ান “তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২” তে বিচারকদের দেওয়া নম্বর ও দর্শকদের মোবাইল এসএমএস ভোটের মাধ্যমে চ্যাম্পিয়ন হিসেবে বিজয়ীর মুকুটধারী সংগীতশিল্পী সুলতানা ইয়াসমিন লায়লা। এটির সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।   

‘আমার বন্ধুর মন ভালানা’ প্রসঙ্গে সংগীতশিল্পী লায়লা জানান, এই গানটি আরটিভি ফোক স্টেশনে রিলিজ হয়েছিল আর সেখান থেকেই মুটামুটি দর্শক জনপ্রিয়তা পেয়েছিল গানটি। গানটি লিখেছেন এবং সুর করেছেন ভাই শামরান আহমেদ মিলন। আর সবারই একটা ব্যক্তিগত পছন্দ আছে আর আমার পছন্দের তালিকায় গানটির স্থান ছিল খুব বেশী। সেই পছন্দ থেকেই বা আমার অতি ভালো লাগা থেকেই আমার একেবারে নিজ উদ্যোগে আমার চ্যানেলের জন্যে গানটি নতুন করে করার চেষ্টা করেছি। 

এ গানের গীতিকার ও সুরকার শামরান আহমেদ মিলন একটিভ নিউজকে বলেন, আমার লেখা ও সুরে প্রকাশিত প্রায় বেশ কয়েকটি গানের মধ্যে এই গানটি আমার ভীষণপছন্দের একটি কাজ। জনপ্রিয় শিল্পী লায়লা আপার কন্ঠে গানটি প্রকাশ হয়েছিল আরটিভি ফোক স্টেশনে। সেখানে গানটি দর্শকের ভালো সাড়া পাওয়ায় এবং গানটির শিল্পী লায়লা আপার পছন্দের তালিকায় গানটি স্থান পাওয়ায় আবারও লায়লা আপার সম্পূর্ণ নিজ উদ্যোগে এই গানটিকে নতুন করে কাজ করেছেন।

সাইফুল বারী / একটিভ নিউজ