×
  • ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫ আশ্বিন ১৪২৮
Active News 24

নোবেলের যন্ত্রণায় অতিষ্ঠ বান্দরবানবাসী


একটিভ নিউজ প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১, ০১:১৮ পিএম নোবেলের যন্ত্রণায় অতিষ্ঠ বান্দরবানবাসী
সংগৃহীত

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘সারেগামাপা’ রিয়্যালিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পাওয়া মাইনুল আহসান নোবেলকে নিয়ে সমালোচনা নতুন নয়। নানা কান্ড বাধিয়ে সবসময় আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি।

এবার তার এরকমই এক ঘটনার সাক্ষী হয়েছেন বান্দরবানবাসী। দেশের সুন্দরতম এই অঞ্চলে গিয়ে আপত্তিকর এবং অশালীন আচরণ করছেন নোবেল। স্থানীয়রা তার এমন আচরণে রীতিমতো ক্ষুব্ধ।

জানা গেছে, গত ২৫ আগস্ট বান্দরবানে যান নোবেল। এসময় তার সাথে ছিলেন এক তরুণী। ওই তরুণীকে নিজের স্ত্রী পরিচয় দিয়ে বান্দরবান সদরের রুমা বাসষ্টেশন এলাকার গার্ডেন সিটি নামের একটি আবাসিক হোটেলে ওঠেন নোবেল। এরপর ২৭ আগস্ট সকালে হোটেল থেকে বের হয়ে বিভিন্ন এলাকায় নেশাজাতীয় দ্রব্য খেয়ে ঘুরতে থাকেন এবং উদ্ভট আচরণ করতে থাকেন।

আরো জানা যায়, ভ্রমণে এসে প্রকাশ্যে নেশাদ্রব্য পান করা ও এলাকার পরিবেশ নষ্ট করার কারণে এলাকার মানুষ নোবেলের ওপর ক্ষিপ্ত হয়। এদিকে শুধু বাইরেই নয়, রাতের বেলা হোটেলেও তিনি মদপান করেন এবং চিৎকার-চেঁচামেচি করেন বলে জানা যায়। এসময় হোটেল কর্তৃপক্ষ তাকে শান্ত করতে চাইলেও ব্যর্থ হয়। উল্টো হোটেলের এক অতিথির ওপর চড়াও হয়ে তার গায়েও হাত তোলেন নোবেল।

এরপর হোটেলের মালিক মো. জাফর পুলিশকে খবর দিলে পুলিশ এসে নোবেলকে রাত ৩টা পর্যন্ত বুঝিয়ে শান্ত করেন। 

হোটেলের মালিক মো. জাফর এ বিষয়ে বলেন, ‘একজন সংগীতশিল্পীর এমন অসভ্য আচরণ খুবই খারাপ। শিল্পী হিসেবে তাকে আমি একটি রুম দিয়েছি, রুম ভাড়া নেওয়ার সময় তার সাথে এক নারী ছিল। সে তাকে প্রথমে স্ত্রী পরিচয় দেয়। পরে সে আবার তাকে বোন হিসেবে পরিচয় দিতে থাকে।’

এদিকে বিষয়টি নিয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ‘নোবেলের বিষয়ে আমরা হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে অভিযোগ পেয়েছি। এরপর বিষয়টি তদন্ত করে দেখছি। বে-আইনি কিছু করলে অবশ্যই তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।’

রেজাউল করিম / একটিভ নিউজ