ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নায়িকার আত্মহত্যার ভিডিও ভাইরাল

সূত্রের খবর, কিছুদিন আগেই ব্যবসায়ী হেমন্ত রাওয়ের সঙ্গে বিয়ের বাগদান সম্পন্ন হয়েছিল তাঁর। দক্ষিণ ভারতীয় ছবির দুনিয়ায় তিনি যথেষ্ট জনপ্রিয়। হাতেও ছিল প্রচুর কাজ। তার পরেও হেমন্তের উপস্থিতিতে মঙ্গলবার চেন্নাইয়ের নাজরেথপেট্টাই এলাকার একটি হোটেলে আত্মহত্যা করলেন বিখ্যাত অভিনেত্রী ও ভিজে চিত্রা! বয়স মাত্র ২৮

খবর আনন্দ বাজার : একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেম্বর, ২০২০, ০২:১৮
অভিনেত্রী
ফাইল-ফটো


সূত্রের খবর, কিছুদিন আগেই ব্যবসায়ী হেমন্ত রাওয়ের সঙ্গে বিয়ের বাগদান সম্পন্ন হয়েছিল তাঁর। দক্ষিণ ভারতীয় ছবির দুনিয়ায় তিনি যথেষ্ট জনপ্রিয়। হাতেও ছিল প্রচুর কাজ। তার পরেও হেমন্তের উপস্থিতিতে মঙ্গলবার চেন্নাইয়ের নাজরেথপেট্টাই এলাকার একটি হোটেলে আত্মহত্যা করলেন বিখ্যাত অভিনেত্রী ও ভিজে চিত্রা! বয়স মাত্র ২৮ বছর।


চিত্রার মৃত্যুর খবর ছড়াতেই দক্ষিণী ছবির দুনিয়া শোকস্তব্ধ। এটি হত্যা না আত্মহত্যা? জানতে অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রশাসন সূত্রে খবর, সম্ভবত ডিপ্রেশন বাসা বেঁধেছিল চিত্রার মনেও।

তারই ফলাফল হয়ত এই আকস্মিক অঘটন।  

মৃত্যুর আগের মুহূর্ত পর্যন্ত কী কী করেছেন চিত্রা? এবিপি নিউজ থেকে পাওয়া খবর অনুযায়ী, মঙ্গলবার দুপুর আড়াইটায় চিত্রা হোটেলে ফেরেন। তার আগে ইভিপি ফিল্ম সিটিতে শ্যুটিং করছিলেন তিনি। হেমন্তও ছিলেন হোটেলে। 

পুলিশকে হেমন্ত জানিয়েছেন, দুপুরে হোটেল ফিরে স্নানের জন্য বাথরুমে যান চিত্রা। অনেক পরেও কোনও সাড়া না পাওয়ায় প্রথমে তিনি বন্ধ দরজায় ধাক্কা দেন। জানান হোটেল কর্মীদেরও।

তাঁরাই ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খোলেন। তখনই দেখা যায় গলায় ফাঁস দিয়ে সিলিং থেকে ঝুলছেন চিত্রা।

খবর ছড়াতেই প্রশ্ন উঠেছে, মৃত্যুর নেপথ্য কারণ সুশান্ত সিংহ রাজপুতের মতোই অবসাদ? নাকি শ্রীদেবীর মৃত্যুর পুনরাবৃত্তি?

উত্তর খুঁজতে শুরু হয়েছে প্রশাসনিক তদন্ত। প্রসঙ্গত, চিত্রা তামিল ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি চ্যানেলে উপস্থাপক হিসাবে কাজ করেছিলেন। তাঁর শেষ কাজ ‘পান্ডিয়া স্টোর্স’ ধারাবাহিকে অভিনয়। তাঁর অভিনীত চরিত্র ‘মল্লাই’ তাঁকে প্রচারের আলোয় নিয়ে এসেছিল। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় ছিলেন চিত্রা।

ইনস্টাগ্রামে তাঁর দেড় মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। চিত্রা শেষ ইনস্টাগ্রাম পোস্ট করেন ১৪ ঘন্টা আগে।



একটিভ নিউজ / মমি
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

সূত্রের খবর, কিছুদিন আগেই ব্যবসায়ী হেমন্ত রাওয়ের সঙ্গে বিয়ের বাগদান সম্পন্ন হয়েছিল তাঁর। দক্ষিণ ভারতীয় ছবির দুনিয়ায় তিনি যথেষ্ট জনপ্রিয়। হাতেও ছিল প্রচুর কাজ। তার পরেও হেমন্তের উপস্থিতিতে মঙ্গলবার চেন্নাইয়ের নাজরেথপেট্টাই এলাকার একটি হোটেলে আত্মহত্যা করলেন বিখ্যাত অভিনেত্রী ও ভিজে চিত্রা! বয়স

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com