ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

করোনায় আক্রান্ত হয়ে যা বললেন কৃতি শ্যানন

   করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এ খবর নিশ্চিত করেছেন তিনি নিজেই। সেইসঙ্গে বলেছেন, সুস্থ হয়ে শিগগিরই কাজে ফিরবেন। অবশ্য সোশ্যাল মিডিয়ায় কৃতির স্ট্যাটাসের আগেই এ খবর উঠে এসেছে ভারতের বিভিন্ন গণমাধ্যমে।  প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি তিনি রাজকুমার রাওয়ের সঙ্গে একটি সিনেমার শুটিং শেষ

Desk: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ০৯ ডিসেম্বর, ২০২০, ০৫:১৪
boliudood
ফাইল-ফটো

 


 করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এ খবর নিশ্চিত করেছেন তিনি নিজেই। সেইসঙ্গে বলেছেন, সুস্থ হয়ে শিগগিরই কাজে ফিরবেন।

অবশ্য সোশ্যাল মিডিয়ায় কৃতির স্ট্যাটাসের আগেই এ খবর উঠে এসেছে ভারতের বিভিন্ন গণমাধ্যমে। 


প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি তিনি রাজকুমার রাওয়ের সঙ্গে একটি সিনেমার শুটিং শেষ করেন পাঞ্জাবের চণ্ডীগড়ে। গত রোববার তাঁর করোনা-পরীক্ষার ফল পজিটিভ আসে। ওই দিনই সামাজিক যোগাযোগমাধ্যমে কৃতি একটি পোস্ট দিয়ে জানিয়েছিলেন, তাঁর শুটিং শেষ হয়েছে এবং বাড়ির পথে রওনা দিয়েছেন।

কৃতি শ্যানন লিখেছেন, ‘সবার অবগতির জন্য জানাচ্ছি, আমার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। আমি ভালো আছি, চিন্তার কোনো কারণ নেই। বিএমসি ও আমার চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি নিভৃতবাসে রয়েছি। তো, আমি এ অবস্থা কাটিয়ে উঠে শিগগিরই কাজে ফিরব। ততক্ষণ পর্যন্ত আপনাদের সবার উষ্ণ শুভেচ্ছা পড়ব এবং তাতে কাজও হবে।



একটিভ নিউজ / মমি
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

   করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এ খবর নিশ্চিত করেছেন তিনি নিজেই। সেইসঙ্গে বলেছেন, সুস্থ হয়ে শিগগিরই কাজে ফিরবেন। অবশ্য সোশ্যাল মিডিয়ায় কৃতির স্ট্যাটাসের আগেই এ খবর উঠে এসেছে ভারতের বিভিন্ন গণমাধ্যমে।  প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি তিনি রাজকুমার রাওয়ের সঙ্গে একটি

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com