ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নীল বিকিনিতে গোসল লাস্যময়ী অভিনেত্রীর, পোস্ট করার সাথে সাথে ভাইরাল ভিডিও 

  ওপার বাংলার বেশ জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ও ভিডিও দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। করোনার মধ্যেও কুকুরদের খাবার দেওয়া নিয়ে বেশ আলোচনায় ছিলেন এই অভিনেত্রী।  বর্তমানে ছুটি কাটাতে থাইল্যান্ডে রয়েছেন স্বস্তিকা। আর এই সময়ে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ০৯:০৪
স্বস্তিকা,
ফাইল-ফটো

 


ওপার বাংলার বেশ জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ও ভিডিও দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। করোনার মধ্যেও কুকুরদের খাবার দেওয়া নিয়ে বেশ আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। 

বর্তমানে ছুটি কাটাতে থাইল্যান্ডে রয়েছেন স্বস্তিকা। আর এই সময়ে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর ওই ভিডিওটি ধারণ করেছে তার মেয়ে অন্বেষা। ছবিতে কালো বিকিনিতে ঝর্ণার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেছে তাকে।

বেড়াতে যাওয়ার আগে বিমানবন্দর থেকে সেলফি তুলে সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়। ছবিতে পাশে বসে থাকতে দেখা গেল তাঁর মেয়ে অন্বেষাকেও।


যদিও তিনি ক্যাপশনে লিখেছেন, তাঁর সঙ্গে সেলফি তুলতে অস্বীকার করে মোবাইলেই ব্যস্ত তাঁর মেয়ে। শুধু তাই নয়, মেয়ে অন্বেষার সঙ্গে বিচ পার্টির ছবি কিংবা হোটেলে সময় কাটানোর নানান মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

উল্লেখ্য যে, বাংলার পা’শাপাশি হিন্দি ছ’বিতেও কাজ ক’রছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, খুব শী’ঘ্রই কি’জি অওর মান্নি ছবিতেও দে’খা যাবে স্বস্তিকাকে।



একটিভ নিউজ / মমি
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

  ওপার বাংলার বেশ জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ও ভিডিও দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। করোনার মধ্যেও কুকুরদের খাবার দেওয়া নিয়ে বেশ আলোচনায় ছিলেন এই অভিনেত্রী।  বর্তমানে ছুটি কাটাতে থাইল্যান্ডে রয়েছেন স্বস্তিকা। আর এই সময়ে তার একটি ভিডিও

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com