ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

কন্ঠশিল্পী, বিয়ের দুই মাসেই মা হলেন!

রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী  বলিউডে পরিচিত কন্ঠশিল্পী স্বপ্না চৌধুরী। প্রতিযোগিতা থেকে বেরিয়ে গোপনে বিয়ে করেন এ অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার বিয়ের খবর। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম জি২৪ ঘন্টা। জানা যায়, দীর্ঘদিনের পুরানো বন্ধু বীর সাহুকে বিয়ে করেছেন তিনি। সাহুর সঙ্গে বিয়ের ছবিও প্রকাশ্যে

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০, ০৯:২০
বিয়ের দুই মাসেই মা হলেন কন্ঠশিল্পী স্বপ্না!

রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী  বলিউডে পরিচিত কন্ঠশিল্পী স্বপ্না চৌধুরী। প্রতিযোগিতা থেকে বেরিয়ে গোপনে বিয়ে করেন এ অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার বিয়ের খবর। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম জি২৪ ঘন্টা।

জানা যায়, দীর্ঘদিনের পুরানো বন্ধু বীর সাহুকে বিয়ে করেছেন তিনি। সাহুর সঙ্গে বিয়ের ছবিও প্রকাশ্যে এসেছে তার। সেখানে লাল সালোয়ার কামিজে দেখা গেছে স্বপ্নাকে।

 
আরো পড়ুনঃ অশ্লীল ভিডিও এবং বিতর্ক ছাপিয়ে আজ সুপারস্টার
স্বপ্না অক্টোবরে বিয়ে করবেন। সে খবর প্রকাশ্যে এসেছে গত নভেম্বরে। চলতি মাসে মা হওয়ার খবরও দিয়েছেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা। বিয়ের তিন মাসের মাথায় সন্তানসহ ছবিও শেয়ার করেছেন তিনি।

শেয়ার করার সাথে সাথে নেট দুনিয়ার ছড়িয়ে পড়ে সে ছবি। আর তাতেই প্রশ্ন নেটিজেনদের মনে, তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিল স্বপ্না? যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এ গায়িকা। 
আরো পড়ুনঃ বাহুতে ট্যাটু, যা বললেন অভিনেত্রী
তবে, এ প্রশ্ন করায় হরিয়ানার বেশ কয়েকজন যুবকের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন স্বপ্না।

এমন খবরও ছড়িয়ে পড়েছিল বি-টাউনে। শুধু বিবাদই নয়, যুবকদের সঙ্গে হাতাহাতিও করেন স্বপ্নার স্বামী বীর সাহু।



একটিভ নিউজ / সাইফুল
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী  বলিউডে পরিচিত কন্ঠশিল্পী স্বপ্না চৌধুরী। প্রতিযোগিতা থেকে বেরিয়ে গোপনে বিয়ে করেন এ অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার বিয়ের খবর। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম জি২৪ ঘন্টা। জানা যায়, দীর্ঘদিনের পুরানো বন্ধু বীর সাহুকে বিয়ে করেছেন তিনি। সাহুর সঙ্গে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com