ঢাকা, বুধবার, ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

সবুজ খানের পরিচালনায় শাহেদ-নাদিয়া'র নাটক 'বকবক বক্কর'

জনপ্রিয় মডেল-অভিনেতা শাহেদ শরীফ খান ও ছোটপর্দার নন্দিত অভিনেত্রী নাদিয়া আহমেদ। এর আগে তারা নাটক ও টেলিফিল্মে একসঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন। এরই ধারাবাহিকতায় তারা আবারও একটি নাটকে অভিনয় করলেন। নাটকটির নাম  বকবক বক্কর। এটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জল এবং পরিচালনা করেছেন সবুজ খান। ১০ ডিসেম্বর থেকে রাজধানীর বিভিন্ন

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০, ০১:০৪
সবুজ খানের পরিচালনায় শাহেদ-নাদিয়া'র নাটক 'বকবক বক্কর'
সংগ্রহিত

জনপ্রিয় মডেল-অভিনেতা শাহেদ শরীফ খান ও ছোটপর্দার নন্দিত অভিনেত্রী নাদিয়া আহমেদ। এর আগে তারা নাটক ও টেলিফিল্মে একসঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন। এরই ধারাবাহিকতায় তারা আবারও একটি নাটকে অভিনয় করলেন। নাটকটির নাম  বকবক বক্কর। এটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জল এবং পরিচালনা করেছেন সবুজ খান। ১০ ডিসেম্বর থেকে রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ হচ্ছে।

গল্পে দেখতে পাওয়া যাবে, আবু বকর শহরেই থাকে।

মাঝে মাঝে গ্রামে আসে। এমনিতে ওর নাম আবু বকর হলেও গ্রামের মানুষ। ওকে বন্ধুর নামে ডাকে। আর বেশী কথা বলার কারণে সেই নামের পাশে বকবক বিশেষন যুক্ত হয়ে যায়। একসময় ওর নামই হয়ে যায় বকবক বক্কর। বাবা-মা মারা যাওয়ায় সে বাড়িতে আসলে একাই থাকে। কথা বলার কেউ না থাকলে হাতের কাছে যা পায় যেমন কলম, চিরনী, আয়না ইত্যাদি যা থাকে সেটার সাথেই কথা বলে।

বকবক বক্কর এত বেশী কথা বলে যে, গ্রামের মানুষ আস্তে আস্তে ওকে এড়িয়ে যেতে থাকে সবাই। না পারতে কেউ ওর সাথে কথা বলতেই চায় না। কারণ কেউ ওর সাথে একটা কথা বলতে আসলেই তার সাথে এত কথা শুরু করে যে সে লোকটা বিরক্ত না হয়ে পারে না। গ্রামের মানুষ খুব সচেতন ভাবেই ওকে এড়িয়ে চলে। এমন কি ওর পরিবারের মানুষও বিরক্ত হয়ে ওর সাথে কথা বলতে চায় না।

বুবলিকে পছন্দ করে বকবক বক্কর । বুবলি প্রথম প্রথম ওকে পছন্দ করলেও এখন এই অতি বাঁচালতার কারণে সে ওকে এড়িয়ে চলে।

বক্কর বিভিন্ন ভাবে বুবলিকে বোঝাতে যায়। ওকে বিয়ে করতে চায়। বুবলি ওকে একটা শর্ত দেয় ও যদি এক টানা সাত দিন কথা না বলে থাকতে পারে তাহলে সে ওর সাথে বিয়েতে কোন আপত্তি নেই। কিন্তু সাত দিনতো ভাল কথা সাত মিনিট চুপ করে থাকাও বক্করের পক্ষে সম্ভব হয়নি। এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হচ্ছে নাটক ‘বকবক বক্কর’।নাদিয়া বলেন, নাটকের গল্পটি চমৎকার। নামের সাথে যথার্থই এক কাজটি।

অসাধারণ এই গল্পের কাজটিতে আমার সাথে রয়েছেন শাহেদ ভাই। দর্শকরা এই কাজটির মাধ্যমে সুন্দর একটি ম্যাসেজ পাবেন।আশা করি সবার ভালো লাগবে।এই নাটকে আরো অভিনয় করছেন আমিন আজাদ সূচনা শিকদার ও আরো অনেকে । নির্মাতা সূত্রে জানা গেছে , খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।



একটিভ নিউজ / সাইফুল
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

জনপ্রিয় মডেল-অভিনেতা শাহেদ শরীফ খান ও ছোটপর্দার নন্দিত অভিনেত্রী নাদিয়া আহমেদ। এর আগে তারা নাটক ও টেলিফিল্মে একসঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন। এরই ধারাবাহিকতায় তারা আবারও একটি নাটকে অভিনয় করলেন। নাটকটির নাম  বকবক বক্কর। এটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জল এবং পরিচালনা করেছেন সবুজ খান। ১০ ডিসেম্বর থেকে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com