ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

করোনায় আক্রান্ত আবীর চট্টোপাধ্যায়

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায় করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। রবিবার (২০ ডিসেম্বর)  তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।  তিনি বলেন, আবারও প্রমাণ হল এই জীবনে কিছুই নিশ্চিত নয়।  সবরকম সাবধনতা নিয়েও কোভিড আক্রান্ত হয়েছি। আমি শারীরিকভাবে ফিট। তবে ঘ্রাণশক্তি পুরোপুরি চলে

বিনোদন ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০, ০৯:৪৬
আবীর
ফাইল-ফটো

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায় করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। রবিবার (২০ ডিসেম্বর)  তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, আবারও প্রমাণ হল এই জীবনে কিছুই নিশ্চিত নয়।  সবরকম সাবধনতা নিয়েও কোভিড আক্রান্ত হয়েছি। আমি শারীরিকভাবে ফিট। তবে ঘ্রাণশক্তি পুরোপুরি চলে গিয়েছে। আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছি।

 আর পরিবারের সদস্যরাও অনতিবিলম্বে করোনা পরীক্ষা করাব।

টুইটবার্তায় তিনি আরও বলেন, আমার প্রযোজনা সংস্থা সবরকম সুরক্ষা ব্যবস্থা নিয়েছিল। এব্যাপারে আমি নিজেও আমার প্রোডাকশন টিমের সঙ্গে যথেষ্ট সতর্ক হয়েই কাজ করেছি। কিন্তু, তারপরও সংক্রমিত হলাম।



একটিভ নিউজ / মমি
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায় করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। রবিবার (২০ ডিসেম্বর)  তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।  তিনি বলেন, আবারও প্রমাণ হল এই জীবনে কিছুই নিশ্চিত নয়।  সবরকম সাবধনতা নিয়েও কোভিড আক্রান্ত হয়েছি। আমি শারীরিকভাবে ফিট। তবে ঘ্রাণশক্তি

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com